বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > হাউসফুল আমেদাবাদের স্টেডিয়াম, বিক্রি হয়ে গেল IPL ফাইনালের এক লক্ষ টিকিট
আইপিএল ফাইনালের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে।

হাউসফুল আমেদাবাদের স্টেডিয়াম, বিক্রি হয়ে গেল IPL ফাইনালের এক লক্ষ টিকিট

  • ফাইনালের আগে হবে জমকালো সমাপ্তি অনুষ্ঠানও। যে কারণে সন্ধ্যা সাড়ে সাতটার পরিবর্তে রাত ৮টা থেকে শুরু হবে ফাইনাল ম্যাচ। গুজরাট টাইটানস লিগের পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে প্লে অফে উঠেছে। এ ছাড়া দুই, তিন এবং চারে রয়েছে যথাক্রমে রাজস্থান রয়্যালস, লখনউ সুপার জায়ান্টস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই এ বারের আইপিএলের মেগা ফাইনালের সব টিকিট বিক্রি হয়ে গেল। প্রায় এক লক্ষাধিক টিকিট বিক্রি হয়েছে। এর অর্থ ২৯ মে, রবিবার আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম একেবারে হাউস ফুল থাকবে। কানায় কানায় ভরা স্টেডিয়ামে আয়োজিত হবে এ বারের আইপিএল ফাইনাল।

শুধু খেলা নয়। ফাইনালের আগে হবে জমকালো সমাপ্তি অনুষ্ঠানও। যে কারণে সন্ধ্যা সাড়ে সাতটার পরিবর্তে রাত ৮টা থেকে শুরু হবে ফাইনাল ম্যাচ। গুজরাট টাইটানস লিগের পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে প্লে অফে উঠেছে। এ ছাড়া দুই, তিন এবং চারে রয়েছে যথাক্রমে রাজস্থান রয়্যালস, লখনউ সুপার জায়ান্টস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

আরও পড়ুন: MI-DC ম্যাচে শুধুই RCB স্লোগান, মুম্বইয়ের জার্সিতে উল্লাস ব্যাঙ্গালোরের ভক্তদের- ভিডিয়ো

মঙ্গলবার ইডেন গার্ডেন্সে রাজস্থান রয়্যালসকে হারালেই আমেদাবাদে ফাইনাল ম্যাচে হোম টিমকে খেলতে দেখা যাবে। ফলে টিকিটের চাহিদা আরও তুঙ্গে। ফাইনালের আগে ২৭ মে, কোয়ালিফায়ার টুয়ের ম্যাচও হবে আমেদাবাদে। আগেই জানা গিয়েছিল, দর্শকাসনে ১০০ শতাংশ মানুষকে বসানো যাবে।

আগামী ২৪ মে, মঙ্গলবার থেকে কলকাতার ইডেন গার্ডেন্সে শুরু হবে প্লে অফের প্রথম দুটটি খেলা। ২৪ মে, ইডেনে কোয়ালিফায়ার ওয়ানে খেলবে লিগ পর্যায়ে প্রথম দুটি স্থানে থাকা গুজরাট-রাজস্থান। এই ম্যাচের জয়ী দল সরাসরি ফাইনালে খেলবে। আর পরাজিত দল খেলবে কোয়ালিফায়ার টু-তে ২৭ মে, শুক্রবার। ২৫ মে, বুধবার এলিমেনটরে খেলবে লখনউ-বেঙ্গালুরু। এই ম্যাচে যারা হারবে তারা বিদায় নেবে। আর যে দল বা ফ্র্যাঞ্চাইজি জিতবে, তারা উঠবে কোয়লিফায়ার টু-তে।

বন্ধ করুন