বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: ধোনির CSK সতীর্থকে সহকারী কোচ নিযুক্ত করছে দিল্লি ক্যাপিটালস!

IPL 2022: ধোনির CSK সতীর্থকে সহকারী কোচ নিযুক্ত করছে দিল্লি ক্যাপিটালস!

চেন্নাই শিবিরে ওয়াটসন। ছবি- আইপিএল।

অজিত আগরকরের পর প্রাক্তন অজি অল-রাউন্ডার যোগ দিতে চলেছেন দিল্লির কোচিং টিমে।

অজিত আগরকের পর এবার শেন ওয়াটসন, আইপিএল ২০২২-এর আগে নিজেদের কোচিং টিমকে আরও তারকাখচিত করতে চলেছে দিল্লি ক্যাপিটালস। টিম ইন্ডিয়ার প্রাক্তন পেসার আগরকর ছাড়াও দিল্লির সহকারী কোচ নিযুক্ত হতে চলেছেন ওয়াটসন, এমনটাই খবর ক্রিকবাজের। সুতরাং, দিল্লির অস্ট্রেলিয়ান হেড কোচ রিকি পন্টিংয়ের অধীনে কাজ করবেন আরও এক প্রাক্তন অজি তারকা।

৪০ বছর বয়সী ওয়াটসন আইপিএলের ইতিহাসে অন্যতম সেরা ক্রিকেটার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। ৩৮৭৪ রান ছাড়াও আইপিএলে ৯২টি উইকেট রয়েছে তাঁর। ২০০৮ সালে রাজস্থান রয়্যালস ও ২০১৮ সালে চেন্নাই সুপার কিংসের হয়ে মোট দু'বার ইন্ডিয়ান প্রিমিয়র লিগ জিতেছেন তিনি। শেষবার চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে মাঠে নামেন ওয়াটসন। ২০২০ সালে প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে অবসর নেন অজি তারকা।

উল্লেখ্য, মহম্মদ কাইফ ও অজয় রাতরার সঙ্গে চুক্তি ছিন্ন করার পরেই দিল্লি হাত বাড়ায় আগরকর ও ওয়াটনের দিকে। কাইফ ও রাতরা দু'জনেই সহকারী কোচ হিসেবে দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যুক্ত ছিলেন। কাইফ ২০১৯ থেকে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে জড়িত ছিলেন। রাতরা একটি (২০২১) মরশুম কাজ করেন দিল্লির হয়ে। দু'জনের সঙ্গেই চুক্তি নবীকরণ করেনি ক্যাপিটলস।

আগরকর ও ওয়াটসন যোগ দিলে দিল্লির কোচিং টিম দাঁড়াবে এইরকম:-
হেড কোচ: রিকি পন্টিং।
সহকারী কোচ: অজিত আগরকর।
সহকারী কোচ: শেন ওয়াটসন।
ব্যাটিং কোচ: প্রবীণ আমরে।
বোলিং কোচ: জেমস হোপস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

UPSC সিভিল সার্ভিসে প্রথম আদিত্য! চাকরির জন্য কোন ১০১৬ জনের নাম গেল? রইল তালিকা বিবাহ-বার্ষিকীতে স্প্যাগেটি খাচ্ছেন রণবীর-আলিয়া, তাঁদের নুডুলস দুহাতে ধরে রাহা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড শেষ অর্থবর্ষে সর্বোচ্চ রাজস্ব দিয়েছে গার্ডেনরিচ, বিতর্কের মধ্যে খুশি পুরসভায় খাজুরাহো লোকসভা কেন্দ্রে বড় চমক, ফব প্রার্থীকে সমর্থন কংগ্রেস সমাজবাদী পার্টির বুধে রামের নামে সরকারি ছুটি বাংলায়, খোলা থাকবে ব্যাঙ্ক? শেয়ার বাজারে হবে লেনদেন? আগামিকাল পালিত হবে রাম নবমী, জেনে নিন পুজোর শুভ সময় ও এই দিনের মাহাত্ম্য ‘আমায় চোর-চোর বলছে, জিভ কেটে নিতাম’, বললেন মমতা, তারপর ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা IPL ধাঁচে ঝোড়ো স্ট্রাইক রেটে বাড়ল সোনার দর, আজ কলকাতায় কততে বিকোচ্ছে হলুদ ধাতু সেমির প্রথম লেগেই অ্যাওয়ে ম্যাচ খেলবে বাগান, জানুন ISL প্লে-অফের পূর্ণাঙ্গ সূচি

Latest IPL News

‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.