বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ধোনির CSK সতীর্থকে সহকারী কোচ নিযুক্ত করছে দিল্লি ক্যাপিটালস!
চেন্নাই শিবিরে ওয়াটসন। ছবি- আইপিএল।

IPL 2022: ধোনির CSK সতীর্থকে সহকারী কোচ নিযুক্ত করছে দিল্লি ক্যাপিটালস!

  • অজিত আগরকরের পর প্রাক্তন অজি অল-রাউন্ডার যোগ দিতে চলেছেন দিল্লির কোচিং টিমে।

অজিত আগরকের পর এবার শেন ওয়াটসন, আইপিএল ২০২২-এর আগে নিজেদের কোচিং টিমকে আরও তারকাখচিত করতে চলেছে দিল্লি ক্যাপিটালস। টিম ইন্ডিয়ার প্রাক্তন পেসার আগরকর ছাড়াও দিল্লির সহকারী কোচ নিযুক্ত হতে চলেছেন ওয়াটসন, এমনটাই খবর ক্রিকবাজের। সুতরাং, দিল্লির অস্ট্রেলিয়ান হেড কোচ রিকি পন্টিংয়ের অধীনে কাজ করবেন আরও এক প্রাক্তন অজি তারকা।

৪০ বছর বয়সী ওয়াটসন আইপিএলের ইতিহাসে অন্যতম সেরা ক্রিকেটার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। ৩৮৭৪ রান ছাড়াও আইপিএলে ৯২টি উইকেট রয়েছে তাঁর। ২০০৮ সালে রাজস্থান রয়্যালস ও ২০১৮ সালে চেন্নাই সুপার কিংসের হয়ে মোট দু'বার ইন্ডিয়ান প্রিমিয়র লিগ জিতেছেন তিনি। শেষবার চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে মাঠে নামেন ওয়াটসন। ২০২০ সালে প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে অবসর নেন অজি তারকা।

উল্লেখ্য, মহম্মদ কাইফ ও অজয় রাতরার সঙ্গে চুক্তি ছিন্ন করার পরেই দিল্লি হাত বাড়ায় আগরকর ও ওয়াটনের দিকে। কাইফ ও রাতরা দু'জনেই সহকারী কোচ হিসেবে দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যুক্ত ছিলেন। কাইফ ২০১৯ থেকে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে জড়িত ছিলেন। রাতরা একটি (২০২১) মরশুম কাজ করেন দিল্লির হয়ে। দু'জনের সঙ্গেই চুক্তি নবীকরণ করেনি ক্যাপিটলস।

আগরকর ও ওয়াটসন যোগ দিলে দিল্লির কোচিং টিম দাঁড়াবে এইরকম:-
হেড কোচ: রিকি পন্টিং।
সহকারী কোচ: অজিত আগরকর।
সহকারী কোচ: শেন ওয়াটসন।
ব্যাটিং কোচ: প্রবীণ আমরে।
বোলিং কোচ: জেমস হোপস।

বন্ধ করুন