বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: উমেশ থেকে রিঙ্কু, নারিন- আলাদা আলাদা করে সকলকে প্রশংসায় ভরালেন শ্রেয়স
শ্রেয়স আইয়ার।
শ্রেয়স আইয়ার।

IPL 2022: উমেশ থেকে রিঙ্কু, নারিন- আলাদা আলাদা করে সকলকে প্রশংসায় ভরালেন শ্রেয়স

  • রাজস্থান রয়্যালসকে হারিয়ে প্লে-অফের আশা জিইয়ে রেখেছে কলকাতা নাইটরাইডার্স। ১০ ম্যাচে তাদের পয়েন্ট এখন ৮। গতকালের ম্যাচ জিতে লিগ টেবিলে সাত নম্বরে উঠে এসেছে কেকেআর।

সোমবার শ্রেয়স আইয়ার টসে জিতে রাজস্থানকে ব্যাট করতে পাঠায়। প্রথমে ব্যাট করে রাজস্থান ৫ উইকেটে ১৫২ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ৫ বল বাকি থাকতে ৩ উইকেটে ১৫৮ রান তুলে ফেলে কলকাতা। টানা ৫ ম্যাচ হারের পর অবশেষে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৭ উইকেট ম্যাচ জিতে কিছুটা অক্সিজেন পেল কলকাতা নাইট রাইডার্স।

আর ম্যাচ জিতে সতীর্থদের প্রশংসায় ভরলানে কেকেআর অধিনায়ক। তিনি কী বললেন জানেন?

উমেশ যাদবকে নিয়ে: বোলাররা পাওয়ারপ্লেতে ৩৮ রান দিয়ে ১ উইকেট তুলে নেয়। উইকেটটি উমেশ নিয়েছিলেন। যেটা আমাদের কুবই দরকার ছিল। ও যে ভাবে হার্ড লেন্থে বোলিং করছে, তা অসাধারণ। ও ওর গতিও বাড়িয়েছে। নেটে ওর বিরুদ্ধে ব্যাট করা সত্যিই কঠিন। ওর এমন এক সেট পরিকল্পনা রয়েছে, যা বোঝা সত্যিই কঠিন। একজন অধিনায়ক হিসাবে ভরসা করে ওকে শুধু বলটা দিতে হবে এবং ও সব সময় প্রয়োজনীয় কাজটি করে দেয়।

রিঙ্কু সিং-কে নিয়ে: আমি ড্রেসিংরুমে আমার সতীর্থদের সঙ্গে কথা বলছিলাম এবং ভাবছিলাম, ও নিজের তৃতীয় ম্যাচ খেলতে নেমে, এমন চাপের পরিস্থিতিতেও কী ভাবে ঠাণ্ডায় মাথায় অসাধারণ ভাবে খেলে চলেছে। এই পরিস্থিতিতে নীতিশ রানার সঙ্গে ওর বড় পার্টনারশিপ গড়ে তোলা, সহজ নয়। এর জন্য প্রশংসা করতেই হবে। এবং ও ভবিষ্যতের জন্য একজন দুর্দান্ত সম্পদ। ও যে ভাবে খেলেছে, তাতে ওকে নতুন বলে মনে হয়নি।

সুনীল নারিনকে নিয়ে: নারিন দলের বড় সম্পদ। যখনই আমি ওকে বল দিয়ে থাকি, ও আমাকে উইকেট দিতে প্রস্তুত থাকে। পাশাপাশি ও খুব মিতব্যয়ী বোলারও। ১টি উইকেট পেলেও সেটা বড় পাওয়া হয়।

বন্ধ করুন