বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > KKR-এ ব্রাত্য বাংলার ক্রিকেটাররা, আক্ষেপ থাকলেও মুখে কুলুপ সবার, ঘুরিয়ে আওয়াজ তুললেন দিন্দা

KKR-এ ব্রাত্য বাংলার ক্রিকেটাররা, আক্ষেপ থাকলেও মুখে কুলুপ সবার, ঘুরিয়ে আওয়াজ তুললেন দিন্দা

কলকাতার জার্সিতে অশোক দিন্দা। ছবি- এএফপি/গেটি।

অন্যান্য ফ্র্যাঞ্চাইজিরা বাংলার ক্রিকেটারদের দলে নিলেও নিলামে কলকাতা মুখ ফিরিয়ে থাকে এ-রাজ্যের খেলোয়াড়দের দিক থেকে।

শেষ কবে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে বাংলার কোনও ক্রিকেটার মাঠে নেমেছেন, ক্রিকেটপ্রেমীদের পক্ষে মনে করা মুশকিল। তার মানে এই নয় যে, বাংলার ক্রিকেটাররা আইপিএল খেলেন না। আসলে অন্যন্য ফ্র্যাঞ্চাইজিগুলি বাংলার ক্রিকেটারদের দলে নিলেও কলকাতা নিলামে বাংলার খেলোয়াড়দের নিয়ে আগ্রহ দেখায় না।

আক্ষেপটা বাংলার ক্রিকেটমহলের দীর্ঘদিনের। তবে এমন স্পষ্টভাবে সেটা কাউকে প্রকাশ করতে দেখা যায়নি। অবশেষে আওয়াজ তুললেন অশোক দিন্দা। বাংলা তথা টিম ইন্ডিয়ার প্রাক্তন পেসার পরের মরশুমে কয়েকজন বাংলার ক্রিকেটারকে কলকাতার দলে দেখার আশা প্রকাশ করেন।

আরও পড়ুন:- RCB vs GT: একেই বলে ভাগ্য, রশিদের বলে 'বোল্ড' হয়েও মাঠ ছাড়তে হল না ম্যাক্সওয়েলকে, ভিডিয়ো

লখনউ সুপার জায়ান্টসের কাছে লিগের শেষ ম্যাচে হেরে কেকেআর আইপিএল ২০২২ থেকে বিদায় নেওয়ার পরে সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে হতাশা প্রকাশ করেন দিন্দা। তিনি ফেসবুকে ঘুরিয়ে প্রশ্ন তোলেন এই বিষয়ে।

দিন্দা লেখেন, ‘কেকেআর ২০২২ থেকে বিদায়। পরের মরশুমের (২০২৩) জন্য শুভকামনা রইল। আশা করি পরের মরশুমে আমরা কয়েকজন বাংলার খেলোয়াড়কে (নাইট রাইডার্সে) দেখতে পাব।’

আরও পড়ুন:- RCB vs GT: আরসিবি বনাম গুজরাট ম্যাচে দুরন্ত ‘সেঞ্চুরি’ হার্দিক ও হ্যাজেলউডের, চোখ রাখুন মাইলস্টোনে

উল্লেখ্য, দিন্দা নিজে কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাঠে নেমেছেন। এছাড়া তিনি দিল্লি ডেয়ারডেভিলস, পুণে ওয়ারিয়র্স, রাইজিং পুণে সুপারজায়ান্টস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়েও আইপিএল খেলেছেন।

বন্ধ করুন
Live Score