বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: শতরানের পার্টনারশিপেও হারল GT, হতাশাজনক নজির গড়লেন ঋদ্ধিমান-শুভমন
মুম্বইয়ের বিরুদ্ধে শতরানের পার্টনারশিপ গড়েন ঋদ্ধিমান-শুভমন। ছবি- পিটিআই। (PTI)

IPL 2022: শতরানের পার্টনারশিপেও হারল GT, হতাশাজনক নজির গড়লেন ঋদ্ধিমান-শুভমন

  • মুম্বইয়ের বিরুদ্ধে ঋদ্ধিমান ও শুভমন গুজরাটের হয়ে ওপেনিংয়ে ১০৬ রান যোগ করেন।

এ মরশুমে শুরু থেকেই ওপেনিং পার্টনারশিপ গুজরাট টাইটানসের সমস্যার বিষয় হয়ে উঠে এসেছে। শুভমন গিল ও ঋদ্ধিমান সাহা ব্যক্তিগতভাবে বড় রান পেলেও, পার্টনারশিপে খুব বড় রান করতে পারছিলেন না। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে সেই সমস্যা দূর হয়।

১৭৮ রান তাড়া করতে নেমে গুজরাটের দুই ওপেনার দারুণ পার্টনারশিপে দলকে মজবুত ভিত প্রদান করেন। ঋদ্ধি ও শুভমন মিলে ওপেনিংয়ে ৭৩ বলে ১০৬ রান যোগ করেন। গিল ৩৬ বলে ৫২ রান করে আউট হন, তারকা কিপার ঋদ্ধিমান ৪০ বলে ওই একই ওভারে ৫৫ রান করে মুরুগান অশ্বিনের শিকার হন। তবে শেষমেশ ড্যানিয়েল স্যামসের তুখড় শেষ ওভারের সুবাদে লিগ তালিকার ফার্স্টবয় গুজরাটকে পাঁচ রানে হারিয়ে দেয় লাস্টবয় মুম্বই ইন্ডিয়ান্স। এর জেরেই এক হতাশাজনক নজিরের মালিক হয়ে যান ঋদ্ধি-শুভমন।

ঘটনাক্রমে, নিজেদের প্রথম আইপিএল মরশুম খেলা গুজরাট টাইটানসের এটাই ছিল প্রথম শতরানের ওপেনিং পার্টনারশিপ। তাও তারা ম্যাচ জিততে পারল না। আইপিএলের ইতিহাসে এর আগে আর এমনটা কখনও দেখা যায়নি। অর্থাৎ এর আগে কোনও আইপিএলের দলের প্রথম শতরানের পার্টনারশিপের পর সেই দলকে উক্ত ম্যাচ হারতে হয়নি। গুজরাট হারায় এই রেকর্ড এখন ঋদ্ধিদের নামে।

বন্ধ করুন