বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: বুমরাহর সঙ্গে তুলনা টেনে দলের কোন বোলারকে প্রশংসায় ভরালেন টাইটানস কোচ নেহরা?

IPL 2022: বুমরাহর সঙ্গে তুলনা টেনে দলের কোন বোলারকে প্রশংসায় ভরালেন টাইটানস কোচ নেহরা?

গুজরাট টাইটানস দল। ছবি- গুজরাট টাইটানস।

গুজরাট কোচ আশিস নেহরা নিজের দল নিয়ে বেশ খুশি।

আইপিএলের ঢাকে কাঠি পড়ে গিয়েছে, চলছে একেবারে শেষ মুহূর্তের প্রস্তুতি। এই মরশুমে দুই নতুন দল লখনউ সুপার জায়ান্টস ও গুজরাট টাইটানস আইপিএলে যুক্ত হয়েছে। ২৮ মার্চ একে অপরের বিরুদ্ধে ম্যাচ দিয়ে শুরু হবে দুই নতুন দলের আইপিএল সফর। তার আগে নিজের দলের এক তারকাকে প্রশংসায় ভরিয়ে দিলেন গুজরাট কোচ আশিস নেহরা।

গুজরাট দলে অনেক বিশেষজ্ঞই ভারসাম্যের অভাব দেখতে পেলেও, এক বিভাগে গুজরাট কিন্তু ভীষণ মজবুত, তা হল পেস বোলিং বিভাগ। লকি ফার্গুসন, মহম্মদ শামি, আলজারি জোসেফদের নিয়ে তৈরি গুজরাট পেস বোলিং ব্য়াটারি টুর্নামেন্টের অন্যতম সেরা হওয়ার দাবি রাখে। কোচ নেহরাও নিজের দল নিয়ে বেশ খুশিই এবং দলের তারকা পেসার মহম্মদ শামিকে নিয়ে ভীষণ উচ্ছ্বসিত।

বোরিয়া মজুমদারের Backstage with Boria নামক শোয়ে নেহরা বলেন, ‘আমাদের দলে সবকিছুর মিশ্রণ রয়েছে যেটা খুবই জরুরি। অনেকে তো ১০, ১২, ১৪ কোটি টাকা দিয়েও খেলোয়াড় কিনেছে, তবে আমাদের দলে শামি আছে, যার উপর আমার অগাধ বিশ্বাস। অনেকে হয়তো বলবে ওর সাদা বলের ক্রিকেটে রেকর্ড খুব একটা ভাল নয়। তবে দিনের শেষে কাকে কেমনভাবে ব্যবহার করা হচ্ছে, তার উপর অনেক কিছু নির্ভর করে। আমরা এখানে এমন একজনের কথা বলছি যে বহুদিন ধরে ভাল পারফর্ম করে আসছে।’

শামিকে তাঁর জাতীয় দলের সতীর্থ জসপ্রীত বুমরাহর সঙ্গে একই আসনে বসান নেহরা। ‘শামিকে আমি একেবারে জসপ্রীত বুমরাহ সমকক্ষ মনে করি। সাদা বলের ক্রিকেটে টি-টোয়েন্টি বা ওয়ান ডে, যাই হোক না কেন, বুমরাহর ইকোনমি হয়তো ৭.৫ এবং শামি ৮.২, ৮.৫ ইকোনমিতে বল করে, তবে ওর স্ট্রাইক রেট দেখুন। ও একজন উইকেটশিকারী। শামির মতো একজন দক্ষ ও অভিজ্ঞ বোলার দলে থাকলে তার থেকে বেশি ভাল কিছুই হতে পারে না।’ দাবি নেহরার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার প্রথম মাসের বেতন ২.৩ লাখ! রাশিয়ার হয়ে লড়তে ইউক্রেন সীমান্তে যুদ্ধে মৃত ভারতীয় ‘একা পেলেই বলি, তুমি এত হট…’! সবাই হিংসে করে কাঞ্চনকে, তাই ট্রোল, দাবি শ্রীময়ীর কলকাতায় আরও বাড়তে পারে পেঁয়াজের দাম, এই মূল্যবৃদ্ধির পিছনে দায়ি কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.