বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: হার্দিক পান্ডিয়ার ছেলেকে রশিদ খানের আদর, ফ্লাইং কিস ফেরত দিয়ে অগস্ত্যের জবাব
হার্দিক পান্ডিয়ার ছেলেকে রশিদ খানের আদর (ছবি:টুইটার)
হার্দিক পান্ডিয়ার ছেলেকে রশিদ খানের আদর (ছবি:টুইটার)

IPL 2022: হার্দিক পান্ডিয়ার ছেলেকে রশিদ খানের আদর, ফ্লাইং কিস ফেরত দিয়ে অগস্ত্যের জবাব

  • গুজরাটের নেতৃত্ব রয়েছেন ভারতীয় দলের ২৮ বছর বয়সী অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। যেখানে দলের সহ-অধিনায়কের দায়িত্ব সামলাচ্ছেন ২৩ বছর বয়সী তরুণ আফগান ক্রিকেটার রশিদ খান। গুজরাট দল তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এই দুই খেলোয়াড়ের একটি ভিডিয়ো শেয়ার করেছে।

২০২২ আইপিএল-এর জনপ্রিয়তা সবকিছুকেই ছাপিয়ে গিয়েছে। এই বছর যে দলটির খেলায় ক্রিকেট ভক্তরা সবচেয়ে বেশি মুগ্ধ হয়েছে, সেটি হল হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটানস। হার্দিকের নেতৃত্বে থাকা দল গুজরাট টাইটানস নতুন হলেও এই মুহূর্তে সকলকে পিছনে ফেলেছে। এই দল অন্যান্য বিজয়ী দলের মতো এত বেশি জনপ্রিয় খেলোয়াড় নেই,তবুও এই দলটি একত্রিত হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করছে। এই মুহূর্তে গুজরাট টাইটানস তাদের১০ম্যাচে আটটি জয় এবং মাত্র দুটি হারের পর সর্বোচ্চ১৬পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের প্রথম স্থানে রয়েছে।

গুজরাটের নেতৃত্ব রয়েছেন ভারতীয় দলের ২৮ বছর বয়সী অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। যেখানে দলের সহ-অধিনায়কের দায়িত্ব সামলাচ্ছেন ২৩ বছর বয়সী তরুণ আফগান ক্রিকেটার রশিদ খান। গুজরাট দল তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এই দুই খেলোয়াড়ের একটি ভিডিয়ো শেয়ার করেছে। এই ভিডিয়োতে পান্ডিয়াকে তার ছেলে অগস্ত্যের সঙ্গে দেখা যাচ্ছে। অন্যদিকে দেখা যাচ্ছে অগস্ত্যকে পিছন থেকে আদর করে ডাকছেন রশিদ খান। আফগান ক্রিকেটার যখন অগস্ত্যকে পিছন থেকে আদর করে ডাকছেন, তখন অগস্ত্যের সারা দেওয়া বা জবাব দেওয়া দেখে সকলেই অবাক হয়েছেন। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে আগুনের মতো ভাইরাল হয়েছে। রশিদ খান ফ্লাইং কিস করলে, রশিদ খানের দিকে পাল্টা ফ্লাইং কিস ছুঁড়ে দেয় ছোট্ট অগস্ত্য।

এই ভিডিয়োটি শেয়ার করার সময়,গুজরাট টাইটানস তাদের ক্যাপশনে লিখেছেন,‘মাত্র তিনটি শব্দ... এখন পর্যন্ত সবচেয়ে সুন্দর ভিডিয়ো।’ পান্ডিয়া এবং রশিদের ভক্তরাও গুজরাটের শেয়ার করা এই ভিডিয়োটিকে খুব পছন্দ করছেন। এই ভিডিয়োতে মন্তব্য করে এক ক্রিকেটপ্রেমী লিখেছেন,‘রশিদ খুবই বিনয়ী একজন মানুষ।’

বন্ধ করুন