বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: মাঠে ধোনি-বিরাট-রোহিতের মিশেল হতে চান হার্দিক!
বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনি (ছবি:গেটি ইমেজ)

IPL 2022: মাঠে ধোনি-বিরাট-রোহিতের মিশেল হতে চান হার্দিক!

  • আইপিএল-এ নিজের নতুন ভূমিকায় মাঠে নামার আগে ধোনি-রোহিত-বিরাটের কথা বললেন হার্দিক। যেন ক্রিকেটের সব থেকে বড় লড়াইয়ে নামার আগে জেনে নিন কার কোন গুণ গ্রহণ করলেন ক্যাপ্টেন পান্ডিয়া।

ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া বেশ কিছুদিন ধরেই নিজের ফিটনেস এবং ফর্ম নিয়ে লড়াই করছেন। পিঠের সমস্যার কারণে দুই বছরের বেশি সময় ধরে পান্ডিয়া নিয়মিত বল করতে পারছেন না। এই কারণেই তিনি ভারতীয় দল থেকেও ছিটকে গেছেন। বছরের পর বছর ধরে হার্দিকের বোলিং ফিটনেসের অবস্থা নিয়ে জাতীয় নির্বাচক এবং টিম ম্যানেজমেন্টের সাথে 'যোগাযোগের অভাব' নিয়েও জল্পনা চলছিল। তবে সেই বিতর্ক থেকে পর্দা তুলেছেন হার্দিক। তিনি সাফ জানিয়ে দিয়েছেন যে তার বর্তমান অবস্থার কথা সকলেই জানেন।

হার্দিককে আইপিএলের জন্য সিভিসি-মালিকানাধীন আহমেদাবাদ ফ্র্যাঞ্চাইজি দ্বারা অন্তর্ভুক্ত করা হয়েছে। তাকে দলের অধিনায়ক করা হয়েছে। আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সময় হার্দিকও সবাইকে চমকে দিতে প্রস্তুত। তিনি তার ফিটনেস এবং অধিনায়কত্ব নিয়ে তার পরিকল্পনার কথা জানিয়েছেন। ফ্র্যাঞ্চাইজি দ্বারা আয়োজিত একটি কথোপকথনের সময় পান্ডিয়া বলেন, ‘তারা জানে আমি কোন স্তরে আছি (বোলিং ফিটনেসের ক্ষেত্রে)। সবাইকে এ বিষয়ে অবহিত করা হয়েছে।’ এমন অবস্থায় নতুন লড়াইয়ের জন্য প্রস্তুত হচ্ছেন হার্দিক। 

আইপিএল-এ নিজের নতুন ভূমিকায় মাঠে নামার আগে ধোনি-রোহিত-বিরাটের কথা বললেন হার্দিক। যেন ক্রিকেটের সব থেকে বড় লড়াইয়ে নামার আগে এক এক তারকার থেকে এক এক অস্ত্র নিলেন হার্দিক পান্ডিয়া। আইপিএল-এ অধিনায়কত্ব সামলানোর আগে পান্ডিয়া বলেন, তিনি মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি এবং রোহিত শর্মার অধিনায়কত্বের শৈলী থেকে শেখা শিক্ষাগুলি আসন্ন আইপিএল-এ প্রয়োগ করবেন। হার্দিক পান্ডিয়া জানান, ‘আমি বিরাটের কাছ থেকে বেছে নেব তার আক্রমণাত্মক এবং আবেগকে। তার শক্তি অসাধারণ। মাহি ভাইয়ের কাছ থেকে আমি যে কোনও পরিস্থিতিতে সংযম, শান্ত এবং স্বাভাবিকত থাকার শিল্পটা শিখব। রোহিতের কাছ থেকে খেলোয়াড়দের স্বাধীনভাবে খেলার সুযোগ দেওয়ার শিক্ষা নিয়ে আমি মাঠে নামতে চাইব।’

বন্ধ করুন