বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > মালিক থেকে মালি সবার সঙ্গে একই ভাবে কথা, দ্রাবিড়ে মুগ্ধ সঞ্জু
রাহুল দ্রাবিড় ও সঞ্জু স্যামসন 

মালিক থেকে মালি সবার সঙ্গে একই ভাবে কথা, দ্রাবিড়ে মুগ্ধ সঞ্জু

  • সঞ্জু স্যামসন বলেছেন যে রাহুল দ্রাবিড়ের বিশেষত্ব হল তিনি সবার সাথে এক সুরে কথা বলতে পারেন। স্যামসন আশ্চর্য হন যে তিনি কীভাবে এটি করতে পারেন। রাহুল দ্রাবিড়ের সঙ্গে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন সঞ্জু স্যামসন।

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক ও রাজস্থান রয়্যালসের প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়কে নিয়ে বড়সড় প্রতিক্রিয়া দিয়েছেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন। সঞ্জু স্যামসন বলেছেন যে রাহুল দ্রাবিড়ের বিশেষত্ব হল তিনি সবার সাথে এক সুরে কথা বলতে পারেন। স্যামসন আশ্চর্য হন যে তিনি কীভাবে এটি করতে পারেন। রাহুল দ্রাবিড়ের সঙ্গে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন সঞ্জু স্যামসন।

রাহুল দ্রাবিড় প্রতিটি ক্রিকেটারের রোল মডেল। ডানহাতি ব্যাটসম্যান সঞ্জু স্যামসন ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়নস-এ বলেছেন,‘রাহুল দ্রাবিড়ের সেরা গুণ হল যে তিনি রাজস্থান রয়্যালসের মালিকের সঙ্গে একইভাবে কথা বলবেন এবং গ্রাউন্ডসম্যানের সাথেও একইভাবে কথা বলবেন। আমার বুঝতে চাইতিনি এটা কী করে করতেন। তবে তিনি এটা কোন দেখানোর জন্য নয়, সম্পূর্ণ সততার সাথে করতেন।’

সঞ্জু স্যামসন তার রাজস্থান রয়্যালস ট্রায়ালের কথাও বলেছিলেন। যখন রাহুল দ্রাবিড় তার ব্যাটিং দেখছিলেন এবং তখন তাঁকে বলছিলেন ভাল শট সঞ্জু। সেটা আমার জীবনের বিশেষ মুহূর্ত ছিল। এরপরে তিনি যখন ক্রিজে রাহুল দ্রাবিড়ের সঙ্গে খেলছিলেন, তখন রাহুল দ্রাবিড় তাঁকে বোঝানোর চেষ্টা করছিলেন। সঞ্জু স্যামসন প্রথম বলেই একটা চার মারেন, তারপর দ্রাবিড় বললেন যে আপনার সময় নিন, তারপর শট খেলুন। কিন্তু আবার দ্বিতীয় বলে যখন চার মারলামতখন দ্রাবিড় বললেন যে মারতে থাকুন।

বন্ধ করুন