বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: একটি ম্যাচ না খেলেই ছিটকে গেলেন ১৪ কোটি টাকার খেলোয়াড়, আরও বিপাকে CSK
দীপক চাহার। (ফাইল ছবি, সৌজন্যে আইপিএল)

IPL 2022: একটি ম্যাচ না খেলেই ছিটকে গেলেন ১৪ কোটি টাকার খেলোয়াড়, আরও বিপাকে CSK

  • চোটের জন্য পুরো আইপিএল থেকে ছিটকে গেলেন দীপক চাহার। তার জেরে রীতিমতো বিপাকে পড়ে গেল চেন্নাই সুপার কিংস (সিএসকে)।

এতদিন কানাঘুষো চলছিল। শুক্রবার সিলমোহর পড়ে গেল। একটিও ম্যাচ না খেলে আইপিএল থেকে ছিটকে গেলেন দীপক চাহার। স্বভাবতই রীতিমতো বিপাকে পড়ে গেল চেন্নাই সুপার কিংস (সিএসকে)। যিনি নতুন বলে মহেন্দ্র সিং ধোনিদের বড় ভরসা ছিলেন। তাঁর অভাব ইতিমধ্যে আইপিএলের প্রথম পাঁচ ম্যাচে টের পেয়েছে সিএসকে। তবে পরিবর্ত হিসেবে কারও নাম ঘোষণা করেনি। 

দীপক চাহারের চোট

গত ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে চোট পান চাহার। কলকাতায় তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট লাগে। তার জেরে ওভারের মাঝপথেই প্যাভিলিয়নে ফিরতে হয়েছিল। ছিটকে গিয়েছিলেন শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকেও। চোট থেকে সেরে ওঠার জন্য এনসিএতে রিহ্যাব করছিলেন। তার জেরে আইপিএলের প্রথমদিকে তাঁকে পায়নি চেন্নাই সুপার কিংস (সিএসকে)। তবে পরবর্তীতে ১৪ কোটি টাকার বোলারকে পাওয়া যেতে পারে বলে আশায় ছিলেন মহেন্দ্র সিং ধোনিরা। কিন্তু গোদের উপর বিষফোঁড়ার মতো রিহ্যাবের সময় পিঠে চোট পান চাহার।

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও ছিটকে যেতে পারেন

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, স্ক্যানের রিপোর্টে জানা গিয়েছে যে পিঠের চোটের জন্য কমপক্ষে চার মাস মাঠে নামতে পারবেন না চাহার। অর্থাৎ আগামী অক্টোবর-নভেম্বর টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও তাঁর থাকার সম্ভাবনা যথেষ্ট কম বলে মত সংশ্লিষ্ট মহলের। যদিও বিষয়টি নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে সরকারিভাবে কিছু জানানো হয়নি। কিছু জানানো হয়নি জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির (এনসিএ) তরফেও।

আরও পড়ুন: ৫ বছরে উমরান মালিকের নাম সকলের মুখে মুখে শোনা যাবে, বড় ভবিষ্যদ্বাণী স্টেইনের

বন্ধ করুন