বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ১১ ম্যাচ হয়ে গেল, নজর কাড়ল না- RCB-র ১০.৭৫ কোটির বোলারে হতাশ জাদেজা
ওয়ানিন্দু হাসারাঙ্গার পারফরম্যান্সে একেবারেই সন্তুষ্ট নন অজয় জাদেজা।
ওয়ানিন্দু হাসারাঙ্গার পারফরম্যান্সে একেবারেই সন্তুষ্ট নন অজয় জাদেজা।

IPL 2022: ১১ ম্যাচ হয়ে গেল, নজর কাড়ল না- RCB-র ১০.৭৫ কোটির বোলারে হতাশ জাদেজা

  • ভারতের প্রাক্তন ব্যাটসম্যান অজয় ​​জাদেজা আবার আরসিবি-র একজন তারকা বোলারের উপর একেবারেই সন্তুষ্ট নন। তিনি বলে দিয়েছেন, ১০ ম্যাচ হয়ে গেলেও এখনও নজর কাড়তে পারেননি সেই বোলার। অথচ তাঁকে নিলামে কেনা হয়েছিল ১০.৭৫ কোটিতে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বুধবার পুণেতে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ১৩ রানে দুরন্ত জয় পেয়েছে। সেই সঙ্গে তারা আইপিএলের পয়েন্ট টেবিলের প্রথম চারে ঢুকে পড়েছে। আরসিবি বর্তমানে গুজরাট টাইটানস, লখনউ সুপার জায়ান্টস এবং রাজস্থান রয়্যালসের পিছনে রয়েছে। ব্যাঙ্গালোরের হারের হ্যাটট্রিকের পর যখন মনে হচ্ছিল, তাদের দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে, তখন সিএসকে-র বিরুদ্ধে দুরন্ত জয়, তাদের আবার লড়াইয়ে ফিরিয়ে এনেছে।

যাইহোক, ভারতের প্রাক্তন ব্যাটসম্যান অজয় ​​জাদেজা আবার আরসিবি-র একজন তারকা বোলারের উপর একেবারেই সন্তুষ্ট নন। তিনি বলে দিয়েছেন, ১০ ম্যাচ হয়ে গেলেও এখনও নজর কাড়তে পারেননি সেই বোলার। তিনি আর কেউ নন, শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসরাঙ্গা। যাঁকে ফেব্রুয়ারিতে মেগা নিলামে আরসিবি ১০.৭৫ কোটিতে কিনেছিল। ১১ ম্যাচে, হাসরাঙ্গা ১৬ উইকেট নিয়েছেন। সেরা হল ২০ রানে ৪ উইকেট। কিন্তু জাদেজা মনে করেন, শ্রীলঙ্কার স্পিনারের থেকে যে প্রত্যাশা ছিল, সেটা তিনি পূরণ করতে পারেননি।

আরও পড়ুন: CSK-র বিরুদ্ধে জয়কে আমির খানের ‘লাগান’ ছবির সঙ্গে তুলনা করলেন RCB-র হার্ষাল

ক্রিকবাজে দেওয়া সাক্ষাৎকারে জাদেজা দাবি করেছেন, ‘১১টি ম্যাচ হয়ে গেছে। কিন্তু হাসরাঙ্গা বল হাতে এখনও মুগ্ধ করতে পারেননি। ওঁকে অনেক ধুমধাম করে কেনা হয়েছিল, কিন্তু কিছু কিছু ম্যাচে তো মাত্র ২-৩ ওভার বল করেছে। আমার মনে হয় না যে, তিনি প্রত্যাশা পূরণ করতে পেরেছেন। স্কোয়াডে ভারতীয় স্পিনার আছে। চাইলে পুরো হিসেব পাল্টে একজন ঠিকঠাক বোলার আনতে পারে। হাসরাঙ্গা ব্যাটও করেন, কিন্তু যখন নামেন, ততক্ষণে ম্যাচ শেষ। হাসরাঙ্গার পরিবর্তে আরসিবি এমন একজন বোলারকে খেলতে পারে, যিনি হার্ষাল প্যাটেল, মহম্মদ সিরাজ এবং জোশ হ্যাজেলউডকে সমর্থন করতে পারবেন।’

বন্ধ করুন