বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ‘জাড্ডু নেতৃত্বের চাপে ভুগছে’, CSK অধিনায়ককে নিয়ে দাবি KKR প্রাক্তনীর
রবীন্দ্র জাদেজা।

IPL 2022: ‘জাড্ডু নেতৃত্বের চাপে ভুগছে’, CSK অধিনায়ককে নিয়ে দাবি KKR প্রাক্তনীর

  • রবীন্দ্র জাদেজা এখনও পর্যন্ত আইপিএল ২০২২-এ ২২.৪০ গড়ে, ১২১.৭৩ স্ট্রাইক রেটে ১১২ রান করেছেন। ৮ ম্যাচে মাত্র ৫ উইকেট নিয়েছেন এবং প্রতি ওভারে গড়ে ৮.১৯ রান দিয়েছেন। আর তাঁর নেতৃত্বে চেন্নাই ৮ ম্যাচ খেলে ৬টিতেই হেরেছে। মাত্র ২টিতে জয় পেয়েছে।

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শুরু হওয়ার ঠিক আগেই চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব ছাড়েন মহেন্দ্র সিং ধোনি। দায়িত্ব দেওয়া হয় রবীন্দ্র জাদেজাকে। তবে নেতৃত্বের দায়িত্ব পেয়ে অলরাউন্ডার শুধুমাত্র যে নিজে খারাপ ছন্দে রয়েছেন তা নয়, সিএসকে-ও পয়েন্ট টেবিলের নবম স্থানে রয়েছে।

জাদেজা তাঁর ইউটিউব চ্যানেলে একটি ভিডিয়োতে দাবি করেছেন, সিএসকে-র নেতৃত্বই জাদেজার কাছে বাড়তি চাপ হয়ে গিয়েছে। আকাশ চোপড়ার মতে, ‘আমি অনুভব করছি যে জাড্ডু অধিনায়কত্বের চাপে ভুগছে। ডোয়েন ব্র্যাভো উইকেট তুলেছিলেন কিন্তু প্রিটোরিয়াস ৫০ রান দিয়েছিলেন। এ দিকে মিচেল স্যান্টনার ২ ওভারে মাত্র আট রান দিয়েছিলেন। তবু ওকে কেন বোলিং করতে দেওয়া হল না? ওকে মাত্র ২ ওভার বল দেওয়া হয়েছিল।’

আরও পড়ুন: শিখরের পর ঋষি, দুই ধাওয়ানে খতম চেন্নাই, কঠিন হল প্লে-অফের পথ

আরও পড়ুন: লিগ টেবলে পতন হয়ে চলেছে KKR-এর, উপরে উঠল PBKS, নড়বড় করছে CSK

কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তনী অধিনায়ক হিসেবে জাদেজার বিচক্ষণতা নিয়েও প্রশ্ন তুলেছেন, ‘প্রিটোরিয়াস ৫০ রান দেওয়ার পরেও কেন ওকে ওর ৪ ওভারের পুরো কোটা বল করতে দেওয়া হয়েছিল? জাড্ডু নিজে মাত্র ২ ওভার বল করেন। আমি মানছি যে, তখন বাঁ-হাতি ব্যাটার ছিল কিন্তু বাঁ-হাতি স্পিনাররা বাঁহাতিদের বল করতেই পারেন।’

রবীন্দ্র জাদেজা এখনও পর্যন্ত আইপিএল ২০২২-এ ২২.৪০ গড়ে, ১২১.৭৩ স্ট্রাইক রেটে ১১২ রান করেছেন। ৮ ম্যাচে মাত্র ৫ উইকেট নিয়েছেন এবং প্রতি ওভারে গড়ে ৮.১৯ রান দিয়েছেন।

চেন্নাই সুপার কিংস ইতিমধ্যে ৮ ম্যাচ খেলেছে। তার মধ্যে তারা ৬টিতেই হেরেছে। মাত্র ২টিতে জয় পেয়েছে চেন্নাই। ৪ পয়েন্ট নিয়ে লিগ তালিকার ৯ নম্বরে রয়েছেন জাদেজারা।

বন্ধ করুন