বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: KKR-এর বিরুদ্ধে দুরন্ত বুমরাহ, টুইটারে 'আগুন' বললেন স্ত্রী
জসপ্রীত বুমরাহ ও তাঁর স্ত্রী সঞ্জনা গণেশন

IPL 2022: KKR-এর বিরুদ্ধে দুরন্ত বুমরাহ, টুইটারে 'আগুন' বললেন স্ত্রী

  • বুমরাহ পাঁচ উইকেট নেওয়ার পরেই সঞ্জনা গণেশন সোশ্যাল মিডিয়ায় তার স্বামীর পারফরম্যান্সের প্রশংসা করেছিলেন এবং তাকে আগুন বলেন। তিনি বুমরাহর জন্য টুইট করেছেন এবং লিখেছেন, ‘আমার স্বামী আগুন।’ এখানে তিনি আগুনের ইমোজি ব্যবহার করেছেন।

মুম্বই ইন্ডিয়ান্সের ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ,যিনি২০১৩সালে আইপিএলে অভিষেক করেছিলেন। তিনি এখনও একটি ম্যাচে পাঁচ উইকেট নিতে পারেননি। তবে সোমবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে নিজের স্বপ্ন সত্যি করলেন বুমরাহ৷ সোমবার সন্ধ্যায় ডিওয়াই প্যাটিল স্টেডিয়ামে কেকেআর-এর ব্যাটসম্যানদের ধ্বংস করে দিয়েছিলেন বুমরাহ। ম্যাচে মাত্র এক-দুটি নয়,চার ওভারে মাত্র ১০ রান খরচ করে পাঁচ উইকেট তুলে নিয়েছেন তিনি।

২০২২ আইপিএল-এর প্লে অফের রেস থেকে আগেই ছিটকে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স, কিন্তু বুমরাহর পারফরম্যান্স এখন সকলের প্রশংসা পাচ্ছে।‘বুম-বুম’সোশ্যাল মিডিয়ায় প্রচুর ভাইরাল হচ্ছে। বুমরাহর স্ত্রী সঞ্জনা গণেশনও স্বামীর সেরা পারফরমেন্সের প্রতিক্রিয়া দিয়েছেন।

ম্যাচ চলাকালীন সঞ্জনা স্টেডিয়ামে বসে স্বামীর জন্য গলা ফাটিয়েছিলেন। বুমরাহ যখন সুনীল নারিনকে আউট করে আইপিএল ইতিহাসে প্রথমবারের মতো তার পাঁচ উইকেট পূর্ণ করেছিলেন, তখন সঞ্জনার খুশির সীমা ছিল না। সেই সময়ে তিনি উঠে দাঁড়িয়ে বুমরাহর জন্য উল্লাস করেছিলেন। বুমরাহ পাঁচ উইকেট নেওয়ার পরেই সঞ্জনা সোশ্যাল মিডিয়ায় তার স্বামীর পারফরম্যান্সের প্রশংসা করেছিলেন এবং তাকে আগুন বলে ডাকেন। তিনি বুমরাহর জন্য টুইট করেছেন এবং লিখেছেন,‘আমার স্বামী আগুন।’ এখানে তিনি আগুনের ইমোজি ব্যবহার করেছেন।

বুমরাহ এর আগে ২০২০ সালে তার সেরা পারফরম্যান্স দিয়েছিলেন।যখন তিনি দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ১৪ রানে চার উইকেট এবং রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ২০ রানে চার উইকেট নিয়েছিলেন। এভাবে এখন আইপিএলে জসপ্রীত বুমরাহর সেরা পারফরম্যান্স হয়ে গেল ১০ রানে ৫ উইকেট।

বন্ধ করুন