বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: MI-র 'রোহিত আউট হওয়ার পর হাততালি', কটাক্ষের মুখে পালটা দিলেন বুমরাহের স্ত্রী
রোহিত শর্মা আউট হওয়ার পর জসপ্রীত বুমরাহের স্ত্রী'র হাততালি নিয়ে যত বিতর্ক হয়েছিল। (ছবি সৌজন্যে টুইটার)
রোহিত শর্মা আউট হওয়ার পর জসপ্রীত বুমরাহের স্ত্রী'র হাততালি নিয়ে যত বিতর্ক হয়েছিল। (ছবি সৌজন্যে টুইটার)

IPL 2022: MI-র 'রোহিত আউট হওয়ার পর হাততালি', কটাক্ষের মুখে পালটা দিলেন বুমরাহের স্ত্রী

  • রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে পাঁচ বলে দু'রান করে আউট হয়ে যান রোহিত শর্মা। রোহিত আউট হওয়ার পর গ্যালারিতে বসে থাকা রিতিকার দিকে ক্যামেরা গিয়েছিল। দেখা গিয়েছিল, মাথায় হাত দিয়ে বসে পড়েছেন রিতিকা। তারইমধ্যে কয়েকটি ছবি ভাইরাল হয়েছিল, তাতে দেখা গিয়েছিল যে জসপ্রীত বুমরাহের স্ত্রী সঞ্জনা গণেশন হাততালি দিচ্ছেন।

রোহিত শর্মা আউট হওয়ার পর হতাশ হয়ে বসে পড়েছিলেন স্ত্রী রিতিকা সাজদে। তাঁর ঠিক পিছনেই জসপ্রীত বুমরাহের স্ত্রী সঞ্জনা গণেশনকে হাততালি দিতে দেখা গিয়েছিল। সেই ঘটনায় নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়েছিলেন সঞ্জনা। তা নিয়ে এবার পালটা দিলেন।

রবিবার সন্ধ্যায় টুইটার একটি ছবি পোস্ট করেন সঞ্জনা। যে ছবিতে লেখা ছিল, ‘দেখে যা মনে হয়, সেটা কদাচিৎ হয়ে থাকে।’ সঙ্গে হাতজোড় করে থাকার স্মাইলি দিয়ে সঞ্জনা লেখেন, ‘ঠিক আছে? ঠিক আছে।’ যে পোস্টে হাততালি ঘটনার উল্লেখ না থাকলেও বুমরাহের স্ত্রী'র ইঙ্গিতটা সেদিকেই ছিল বলে মনে করছেন নেটিজেনদের একাংশ।

কী হয়েছিল ঘটনাটি?

শনিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে পাঁচ বলে দু'রান করে আউট হয়ে যান রোহিত। যিনি এবারের আইপিএলে ফর্মের অভাবে ভুগছেন। রোহিত আউট হওয়ার পর ডিওয়াই পাটিল স্টেডিয়ামের গ্যালারিতে বসে থাকা মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কের স্ত্রী'র দিকে ক্যামেরা গিয়েছিল। দেখা গিয়েছিল, মাথায় হাত দিয়ে বসে পড়েছেন রিতিকা। ভাবটা ছিল, 'ধুর, আবারও আউট হয়ে গেল।' তারইমধ্যে কয়েকটি ছবি ভাইরাল হয়েছিল, তাতে দেখা গিয়েছিল যে সঞ্জনা হাততালি দিচ্ছেন।

নেটিজেনদের একাংশ ক্ষোভ প্রকাশ করে বলেন যে রোহিত যখন আউট হয়ে গিয়েছেন, তখন কেন হাততালি দিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের তারকা পেসার বুমরাহের স্ত্রী? কটাক্ষ উড়ে আসে সঞ্জনার দিকে। কেউ কেউ তো প্রশ্ন তোলেন, তাহলে কি মুম্বইয়ে রোহিত বনাম বুমরাহ হয়ে গিয়েছে? যদিও অনেকেই সঞ্জনার পাশে দাঁড়িয়ে দাবি করেন, রোহিত আউট হওয়ার রিতিকাকে জড়িয়ে ধরতে এসেছিলেন রবিচন্দ্রন অশ্বিনের (রোহিতকে আউট করেছিলেন অশ্বিনই) স্ত্রী প্রীতি। সেই কারণেই সঞ্জনা হাততালি দিচ্ছিলেন সঞ্জনা।

বন্ধ করুন