বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: বাউন্ডারি থেকে বেয়ারস্টোর থ্রোয়ে আউট হুডা, অসাধারণ ফিল্ডিংয়ের ভিডিয়ো দেখুন
দুর্ধর্ষ রান আউটের পর পঞ্জাব কিংস সতীর্থদের সঙ্গে বেয়ারস্টোর সেলিব্রেশন। ছবি- আইপিএল।

IPL 2022: বাউন্ডারি থেকে বেয়ারস্টোর থ্রোয়ে আউট হুডা, অসাধারণ ফিল্ডিংয়ের ভিডিয়ো দেখুন

  • প্রথম ইনিংসের ১৪তম ওভারের মাঝামাঝি এই ঘটনাটি ঘটে।

পুণেতে পঞ্জাব কিংসের মুখোমুখি হয়েছিল লখনউ সুপার জায়ান্টস। ম্যাচে লখনউয়ের বিরুদ্ধে মাত্র ১৫৪ রান তাড়া করতে ব্যর্থ হয়ে, ২০ রানে পরাজিত হয় পঞ্জাব। তবে এই ম্যাচটি জনি বেয়ারস্টোর একট দুর্ধর্ষ রান আউটের জন্য ব্যক্তিগতভাবে ইংরেজ তারকার কাছে স্মরণীয় হয়ে থাকবে। 

সাধারণত কিপিং গ্লাভস হাতে উইকেটের পিছনে দেখা যায় বেয়ারস্টোকে। তবে পঞ্জাবের হয়ে তিনি সেই দায়িত্ব পালন করছেন না। বরং ডিপে ফিল্ডিং করতে দেখা যাচ্ছে বেয়ারস্টোকে। কিপিং গ্লাভস ছাড়াও যে তিনি যথেষ্ট ভাল ফিল্ডার, তার হাতে নাতে প্রমাণ দিলেন বেয়ারস্টো। ঘটনাটি ঘটে ম্যাচে প্রথম ইনিংসের ১৪তম ওভারের মাঝামাঝি সময়ে। অর্শদীপের একটি শর্ট বলে পুল মেরে দুই রানের কল করেন ক্রুণাল পান্ডিয়া। স্কোয়ার লেগে থাকা বেয়ারস্টো মিড উইকেটে পৌঁছে বল ছোড়ার আগে সহজ দুই রান হয়ে যাওয়ারই কথা ছিল। তবে এমনটা হয়নি।

ধীরে সুস্থে দৌড়াচ্ছিলেন নন স্ট্রাইক এন্ডে যাওয়া হুডা। সেটা লক্ষ্য করেই সেই দিকেই বল ছোড়েন বেয়ারস্টো। শেষ মুহূর্তে তাঁর দিকে বল আসছে দেখে হুডা দৌড়ের গতি বাড়িলেও লাভের লাভ কিছুই হয়নি।  ডিপ মিড উইকেট থেকে ডিরেক্ট থ্রোয়ে সেট দীপক হুডাকে রান আউট করেন ইংল্যান্ড তারকা। ২৮ বলে ৩৪ রানে সাজঘরে ফিরতে হয় হুডাকে।

বেয়ারস্টোর করা তুখড় রান আউট দেখতে এখানে ক্লিক করুন।

হুডার আউট হওয়ার পরেই তাসের ঘরের মতো ভেঙে পড়ে লখনউ মিডল অর্ডার। মাত্র ২৫ বলে ২২ রানের মধ্যে চার উইকেট হারায় লখনউ। শেষের দিকে মহসিন খানের সুবাদে কোনোরকমে ১৫০-র গণ্ডি টপকায় লখনউ। এদিন ম্যাচ লখনউ জিতলেও, বেয়ারস্টোর ওই রান আউটটাই কিন্তু প্রথম ইনিংসে খেলার মোড় ঘুরিয়ে দিয়েছিল। 

বন্ধ করুন