বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: ওয়ার্নারকে টপকে বড় রেকর্ড গড়তে বাটলারের প্রয়োজন আর মাত্র ২৬ রান

IPL 2022: ওয়ার্নারকে টপকে বড় রেকর্ড গড়তে বাটলারের প্রয়োজন আর মাত্র ২৬ রান

জোস বাটলার। (PTI)

বাটলারের সংগ্রহ এখন ১৬ ম্যাচে ৮২৪ রান। ফাইনাল এখনও বাকি রয়েছে। বাটলারের আগে এখন রয়েছেন শুধু বিরাট কোহলি (৯৭৩ রান) এবং ডেভিড ওয়ার্নার (৮৪৮)। ওয়ার্নার ৮৫০ রান করতে পারেননি। তবে আজ রবিবার আইপিএল ফাইনালে গুজরাট টাইটানসের বিরুদ্ধে ৮৫০ রান করার সুযোগ রয়েছে বাটলারের সামনে।

আইপিএলের তৃতীয় প্লেয়ার হিসেবে রাজস্থান রয়্যালসের তারকা জোস বাটলার মোট ৮০০ রানের গণ্ডি টপকে গিয়েছেন। এ বার তাঁর সামনে বড় নজির গড়ার চ্যালেঞ্জ। আর মাত্র ২৬ রান করলেই ডেভিড ওয়ার্নারকে টপকে আইপিএলের সর্বোচ্চ রান সংগ্রহকারীদের তালিকায় দুইয়ে উঠে আসবেন বাটলার। সেই সঙ্গে দ্বিতীয় প্লেয়ার হিসেবে আইপিএলে করে ফেলবেন ৮৫০ রান।

বাটলারের সংগ্রহ এখন ১৬ ম্যাচে ৮২৪ রান। ফাইনাল এখনও বাকি রয়েছে। বাটলারের আগে এখন রয়েছেন শুধু বিরাট কোহলি (৯৭৩ রান) এবং ডেভিড ওয়ার্নার (৮৪৮)। ওয়ার্নার ৮৫০ রান করতে পারেননি। তবে আজ রবিবার আইপিএল ফাইনালে গুজরাট টাইটানসের বিরুদ্ধে ৮৫০ রান করার সুযোগ রয়েছে বাটলারের সামনে। তিনি অবশ্য নিজের ছন্দে থাকলে সহজেই টপকে যেতে পারবেন ওয়ার্নারকে। পাশাপাশি ৮৫০ রানও করে ফেলতে পারবেন। তবে কোহলিকে টপকানো তাঁর পক্ষে আর সম্ভব নয়।

আরও পড়ুন: প্রথম ব্রিটিশ প্লেয়ার হিসেবে Orange Cap জিতলেন বাটলার, RR-এর হয়েও নজির

আরও পড়ুন: ‘ওরা অনেক বেশি স্বতঃস্ফূর্ত থাকবে’, RR নয়, GT-কেই এগিয়ে রাখছেন রায়না

রানে কোহলিকে টপকাতে না পারলেও এক মরশুমে কোহলির ৪টি সেঞ্চুরির রেকর্ড কিন্তু স্পর্শ করে ফেলেছেন বাটলার। আইপিএলে কোহলির মোট ৫টি শতরানের রেকর্ড রয়েছে। সেটিও বাটলার ছুঁয়ে ফেলেছেন।

এ দিকে এক মরশুমে প্লে-অফে সবচেয়ে বেশি রানের মালিকও এখন বাটলার। এখনও পর্যন্ত এ বার আইপিএলের প্লে-অফের ২টি ম্যাচে বাটলার মোট ১৯৫ রান করেছেন। এর আগে ২০১৬ সালে ডেভিড ওয়ার্নার প্লে-অফে মোট ১৯০ রান করেছিলেন। তাঁকে এ দিন ছাপিয়ে গেলেন বাটলার। এই তালিকায় তিনে রয়েছেন রজত পতিদার। তিনি ২০২২ আইপিএলের প্লে-অফে মোট ১৭০ রান করেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সোমে বৃষ্টি হবে জেলায়-জেলায়, তবে কমবে বুধ থেকে, উত্তরের ৩টিতে হলুদ সতর্কতা জারি ‘DA আইনসংগত অধিকার’, সোমেই সপ্তম জয় রাজ্য সরকারি কর্মীদের? শুনানি সুপ্রিম কোর্টে ১১০ মিটারের দৈত্যাকার ছক্কায় বিরল 'ট্রিপল সেঞ্চুরি' স্যামসনের- ভিডিয়ো 16 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 109/9 Euro 2024 Final Live: চ্যাম্পিয়ন স্পেন!! ওয়ারজাবলের গোল ২-১ হারাল ইংল্যান্ডকে জোড় হাতে ক্ষমা চাইছে এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির বউ! নীতাকে দেখে হাঁ নেটপাড়া লোকসভা ভোটে ইউপিতে কেন ধাক্কা খেল বিজেপি? খোলাখুলি মনের কথা জানালেন যোগী বিরলতম দৃশ্য আম্বানিদের বিয়েতে,স্ত্রী আর ইশানের সঙ্গে উদ্দাম নাচলেন মাহি- ভিডিয়ো রেললাইনে সুমো, ছুটে আসছে হাজারদুয়ারি এক্সপ্রেস, খড়দাকাণ্ডে কড়া পদক্ষেপ রেলের ভারত যদি Champions Trophy 2025 খেলতে পাকিস্তানে না যায় তাহলে… হুমকি দিচ্ছে PCB

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.