বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ভিডিয়ো: রাবাদার নিখুঁত ইয়র্কারে উড়ল রায়াডুর উইকেট, স্ট্যান্ডে উচ্ছ্বাসে লাফালেন জন্টি
রায়াডু আউট হওয়ার পর পঞ্জাব সাজঘরে সেলিব্রেশন। ছবি- স্ক্রিনগ্র্যাব।

ভিডিয়ো: রাবাদার নিখুঁত ইয়র্কারে উড়ল রায়াডুর উইকেট, স্ট্যান্ডে উচ্ছ্বাসে লাফালেন জন্টি

  • ৩৯ বলে ৭৮ রানের একটি তুখড় ইনিংস খেলে আউট হন রায়াডু।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে দলের টপ অর্ডারের ব্যাটিং ব্যর্থতার পর, পাঁচ নম্বরে চেন্নাই সুপার কিংসের হয়ে ব্যাট করতে নামেন আম্বাতি রায়াডু তুখড় একটি ইনিংস খেলছিলেন। একাই দলকে ১৮৮ রানের লক্ষ্যের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। তবে জয় সম্ভব হয়নি। সৌজন্যে পঞ্জাবের দারুণ ডেথ বোলিং।

পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে সিএসকে ১১ রানে হারে বটে, তবে একসময় রায়াডুর ক্রিজে থাকাকালীন মনে হচ্ছিল সিএসকে এই ম্যাচ জিতলেও জিততে পারে। অভিজ্ঞ মিডল অর্ডার ব্যাটার এদিন মাত্র ৩৯ বলে, ২০০-র স্ট্রাইক রেটে ৭৮ রান করেন। তাঁর ইনিংস সাজানো ছিল সাতটি চার ও ছয়টি ছক্কায়। তবে রায়াডুর এই দারুণ ইনিংস থামিয়ে দেন কাগিসো রাবাদা। সৌজন্যে এক নিখুঁত ইয়র্কার। ১৮তম ওভারের পঞ্চম বলে রাবাদার স্লোয়ার ইয়র্কারে একেবারে বিট হয়ে যান রায়াডু। বল তাঁর প্যাডে লেগে, লেগ স্টাম্প ঘষে বেরিয়ে যায়। বোল্ড হন তিনি।

রায়াডুকে করা রাবাদার তুখড় ইয়র্কারের ভিডিয়ো দেখতে এখানে ক্লিক করুন।

এই একটা বলই ম্যাচে পার্থক্য গড়ে দিল। নয়তো রায়াডু যে ছন্দে ব্যাট করছিলেন, তাতে ওই ১১ রান করাটা কিন্তু সিএসকের কাছে অসম্ভব কিছু ছিল না। রায়াডুর উইকেটের গুরুত্ব ঠিক কতটা ছিল, তা তাঁর আউট হওয়ার পর পঞ্জাবের ডাগ আউট দেখেই সাফ হয়ে যায়। উল্লাসে লাফিয়ে উঠেন পঞ্জাবের কোচিং স্টাফের সদস্য জন্টি রোডসসহ ডাগ আউটে থাকা সকলেই। এমন এক ইনিংস হয়তো এমনই এক দুর্ধর্ষ বলে শেষ হওয়ার ছিল।

বন্ধ করুন