বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: পন্টিংয়ের মতো বসে যাক উইলিয়ামসন, চাঁচাছোলা মন্তব্য ভাজ্জির
ব্যাট হাতে সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। ছবি- পিটিআই। (PTI)

IPL 2022: পন্টিংয়ের মতো বসে যাক উইলিয়ামসন, চাঁচাছোলা মন্তব্য ভাজ্জির

  • এ মরশুমে এখনও পর্যন্ত ৯২-র স্ট্রাইক রেটে মাত্র ২০৮ রান করেছেন কেন উইলিয়াসন।

এ মরশুমে একেবারেই নিজেদের পারফরম্যান্সে ধারাবাহিকতা দেখাতে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ। দলের এই ব্যর্থতার জন্য ব্যাট হাতে অধিনায়ক কেন উইলিয়ামসনের ফ্লপ শোও অনেকাংশে দায়ী। উইলিয়ামসনের এই মরশুমের সঙ্গে ২০১৩ মরশুমে পন্টিংয়ের তুলনা টেনে একেবারে চাঁচাছোলা মন্তব্য করলেন হরভজন সিং।

Sportskeeda-কে এক শোয়ে ভাজ্জির বলেন, ‘অনেকটাই এমনই ঘটনা রিকি পন্টিংয়ের সঙ্গে ২০১৩ মরশুমে ঘটেছিল। ও সেবার দলের অধিনায়ক ছিল, কিন্তু বুঝতে পেরেছিল যে নিজের ব্যাটিংয়ের ফলে দলকে ডোবাচ্ছে। সুতরাং, পাঁচ-ছয় ম্যাচ পরে ও নিজে থেকেই (অধিনায়কত্ব ছেড়ে) বসে যায় এবং থিঙ্ক ট্যাঙ্কের (সাপোর্ট স্টাফ) সদস্য হয়ে যায়। আমরা ওই মরশুমে খেতাবও জিতি। উইলিয়ামসনের উচিত অধিনায়কত্বের দায়িত্ব অন্য কাউকে দিয়ে নিজের ব্যাটিংয়ের উপর ফোকাস করা। ও তো চাইলে পরের বছর আবারও অধিনায়ক হতে পারে।’

উইলিয়ামসন জন্য ব্যক্তিগতভাবে এবারের আইপিএলটা ভয়াবহ কাটছে। সানরাইজার্সের হয়ে ১২ ম্যাচে ওপেন করে মাত্র ৯২-র স্ট্রাইক রেটে ২০৮ রানই করেছেন দলের অধিনায়ক। বারবার শুরুতেই তাঁর খারাপ স্টার্ট এবং আউট হয়ে যাওয় দলকে গুরুত্বপূর্ণ ম্যাচে ডুবিয়েছে। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ওয়াংখেড়ের ময়দানে অবশ্য মরণ-বাঁচন ম্যাচে নিজেকে দল থেকে ড্রপ না করলেও, ওপেন করছেন না বলে জানিয়েছেন উইলিয়ামসন। তাঁর জায়গায় এই ম্য়াচে সানরাইজার্সের ওপেনার প্রিয়ম গর্গ। ব্যাটিং পজিশনে বদলে উইলিয়ামসনের ভাগ্য বদল হয় কিনা, এখন সেটাই দেখার।

বন্ধ করুন