বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ভিডিয়ো- সূর্যের সঙ্গে ভুল বোঝাবুঝিতে আউট তিলক ও পোলার্ড, দোষ আসলে কার?
মুম্বইয়ের তিলক বর্মা ও কায়রন পোলার্ড পঞ্জাব ম্যাচে রান আউট হন। ছবি- আইপিএল।

ভিডিয়ো- সূর্যের সঙ্গে ভুল বোঝাবুঝিতে আউট তিলক ও পোলার্ড, দোষ আসলে কার?

  • ২০ বলের ব্যবধানে এই দুই রান আউটই ম্যাচের ভাগ্য বদলে দিয়েছে বলে মনে করছেন মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিতও।

মুম্বই ইন্ডিয়ান্সের এ মরশুমে কিছুতেই যেন ভাগ্য বদল হচ্ছে না। নাগাড়ে হেরেই চলেছে রেকর্ড চ্যাম্পিয়নরা। পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচেও এক সময় দুই তরুণ ডেয়াল্ড ব্রেভিস ও তিলক বর্মার ব্যাটে ভর করে বড় রান তাড়া করতে নেমেও ভালভাবেই এগোচ্ছিল পল্টনরা। তবে দুই রান আউটই খেলার রং বদলে দিল। 

ম্যাচের ১৩তম ওভারে ৩৬ রানে ব্যাট করা সেট তিলক, রান নিতে গিয়েই সূর্যকুমার যাদবের সঙ্গে ভুল বোঝাবুঝির জেরে মাঝ ক্রিজেই আটকে পড়েন। খুব সহজেই তাঁকে রান আউট করে দেয় পঞ্জাব। তার ঠিক ২০ বল পরে, লং অনে ওডিন স্মিথের মিসফিল্ডে দুই রান নিতে গিয়ে আবারও বোঝাপড়ার ভুল। এবার ১০ রানে ফিরতে হয় কায়রন পোলার্ডকে। এবারও রান আউটের সঙ্গে যুক্ত ছিলেন সূর্য। পোলার্ড আউট হওয়ার পর নিজের ভুলেই সম্ভবত হতাশায় মাথায় হাত দিয়ে বসে পড়েন সূর্যকুমার। 

গুরুত্বপূর্ণ সময়ে এই দুই রান আউটই যে ম্যাচের ভাগ্য বদল করে দিয়েছে। ম্যাচ শেষে মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মাও তা সাফ জানিয়ে দেন। ‘আমার মতে আমরা এই ম্যাচে বেশ ভালই খেলেছি এবং নিজেদের ব্যাটিং ইনিংসে সফলভাবে রান তাড়া করার অনেক কাছেও পৌঁছে গিয়েছিলাম। ওই রান আউটগুলিই ম্যাচ বদলে দিল। তবে এমনটা হয়েই থাকে। একসময় দারুণভাবে জয়ের দিকে এগোচ্ছিলাম। কিন্তু শেষমেশ মাথা ঠান্ডা রেখে ম্যাচ বের করতে ব্যর্থ হই।’ বলে জানান রোহিত। এই দুই রান আউট না হলে, ম্যাচের ভাগ্য আলাদা হলেও,হতে পারত। কিন্তু শেষমেশ ১৯৯ রান তাড়া করতে নেমে ১২ রানে ম্যাচ হারতে হয় পল্টনদের।

বন্ধ করুন