বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ইগোর জেরেই CSK-র ফাঁদে পা দিয়ে আউট হন পোলার্ড, MI তারকাকে তুলোধোনা ইরফানের
সিএসকের বিরুদ্ধে বড় শট মারতে গিয়ে বাউন্ডারিতে ধরা দেন পোলার্ড। ছবি- আইপিএল।

IPL 2022: ইগোর জেরেই CSK-র ফাঁদে পা দিয়ে আউট হন পোলার্ড, MI তারকাকে তুলোধোনা ইরফানের

  • সিএসকের বিরুদ্ধে নয় বলে ১৪ রানে আউট হন পোলার্ড।

বিশ্বের সর্বকালের অন্যতম সেরা টি-টোয়েন্টি ক্রিকেটার কায়রন পোলার্ড। যে কোনও পরিস্থিতিতে, যে কোনও ময়দানে, যে কোনও প্রতিপক্ষের বিরুদ্ধে একা হাতে ম্যাচের রঙ বদলে সক্ষম তিনি। তবে তাঁর দল মুম্বই ইন্ডিয়ান্সের মতো এ মরশুমের আইপিএলটা পোলার্ডের জন্যও একেবারেই সুখকর কাটছে না।

সিএসকের বিরুদ্ধে মরশুমের সপ্তম ম্যাচেও পরাস্ত হয় মুম্বই। শুরুটা ভাল করেও ৯ বল খেলে ১৪ রানে সিএসকের ফাঁদে পা দিয়ে আউট হন ওয়েস্ট ইন্ডিজ তারকা। নিজের ইনিংসে একটি চার ও ছয় আগেই মেরেছিলেন। পোলার্ডের সোজা ব্যাটে ছয় মারার নিরন্তরতা লক্ষ্য করে সিএসকে একেবারে বোলারের পিছনে সোজাসুজি একটি ফিল্ডার লাগায়। মাহিশ থিকসানার বিরুদ্ধে বড় শট মারতে গিয়ে, সেই ফিল্ডারের হাতেই ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন পোলার্ড। এই ঘটনাকে কেন্দ্র করেই ইরফান পাঠানের মত, পোলার্ড নিজের ইগোকে কাবু করতে পারছেন না।

(আইপিএলের টাটকা খবর, সূচি, ফলাফল, পয়েন্ট টেবিল ও দুর্দান্ত সব ছবি দেখুন হিন্দুস্তান টাইমস বাংলায়)

Star Sports-এ এক আলোচনাসভায় ইরফান বলেন, ‘বরাবরই সোজা মারাটা ওর (পোলার্ড) শক্তি। তার জন্যেই তো একেবারে সোজা ফিল্ডারটিকে দাঁড় করানো হয়েছিল। ওকে কোণার দিকে মারার আহ্বান জানানো হচ্ছিল। তবে সেইদিকে না তাকিয়ে সেই সোজাই শটটি মারে। এর জেরে একটাই কথা মনে হচ্ছে, ও হয়তো নিজের ইগোটাকে নিজের নিয়ন্ত্রণে রাখতে পারছে না।’ তবে পাঠান এটাও মেনে নিচ্ছেন যে সোজা মারাই পোলার্ডের শক্তি। আর নিজের দক্ষতার উপর আস্থা রেখেই হয়তো পোলার্ড ফিল্ডার থাকা সত্ত্বেও ওই জায়গা দিয়েই বড় শট খেলার চেষ্টা করেছিলেন।

বন্ধ করুন