বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ‘নির্বোধের মতো ভুল’, RR ম্যাচে হেরে ‘পছন্দের’ বেঙ্কটেশের উপর বিরক্ত KKR কোচ?
আউট হয়ে ফিরছেন বেঙ্কটেশ আইয়ার। মাঠে নজর কেকেআর কোচ ম্যাকাকালামের। (ছবি সৌজন্যে আইপিএল)

IPL 2022: ‘নির্বোধের মতো ভুল’, RR ম্যাচে হেরে ‘পছন্দের’ বেঙ্কটেশের উপর বিরক্ত KKR কোচ?

চার ওভারে বাকি ছিল ৪০ রান। হাতে ছিল ছ'উইকেট। সেখান থেকে হেরে যাওয়ায় হতাশা প্রকাশ করলেন কেকেআরের কোচ ব্রেন্ডন ম্যাককালাম।

অ্যারন ফিঞ্চ এবং শ্রেয়স আইয়ারের কারণে দুর্দান্ত জায়গায় ছিল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। চার ওভারে বাকি ছিল ৪০ রান। হাতে ছিল ছ'উইকেট। সেখান থেকে হেরে যাওয়ায় হতাশা প্রকাশ করলেন নাইট কোচ ব্রেন্ডন ম্যাককালাম। সাফ জানালেন, নির্বোধের মতো ভুল করেছে কেকেআর। সেই ইঙ্গিতটা বেঙ্কটেশ আইয়ারের দিকে ছিল কিনা, তা নিয়ে কানাঘুষো চলছে।

সোমবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মাত্র সাত রানে হেরে যায় কেকেআর। অথচ একটা সময় কেকেআরের হাতেই ছিল ম্যাচ। সেই পরিস্থিতি থেকে হেরে যাওয়ায় হতাশা প্রকাশ করেন নাইট কোচ। ম্যাচের পর সাংবাদিক বৈঠকে ম্যাককালাম বলেন, 'দুর্দান্ত খেলা হয়েছে। দু'দলই নিজেদের দারুণভাবে মেলে ধরেছে। চার ওভার বাকি থাকতে আমরা চালকের আসনে ছিলাম। নির্বোধের মতো কয়েকটি ভুল এবং চাপ সামলাতে না পারার জন্য ম্যাচটা হাতছাড়া হয়েছে আমাদের। তবে ক্রিকেটের দিক থেকে দুর্দান্ত ম্যাচ হয়েছে।'

কোন কোন খেলোয়াড় নির্বোধের মতো ভুল করেছেন, তা স্পষ্টভাবে বললেননি ম্যাককালাম। তবে ইঙ্গিতটা ‘পছন্দের’ বেঙ্কটেশের দিকে ছিল বলে ধারণা একাংশের। সোমবার ওপেন করতে নামেননি বেঙ্কটেশ। যিনি এবার আইপিএলে ছন্দে নেই। ছয়ে নামানো হয়েছিল তাঁকে। ১৭ তম ওভারে যখন যুজবেন্দ্র চাহাল বল করতে আসেন, তখন জয়ের জন্য ২৪ বলে ৪০ রান দরকার ছিল কেকেআরের। যা টি-টোয়েন্টি ক্রিকেটে একেবারেই ধরাছোঁয়ার মধ্যে। স্পিন ভালো খেললেও প্রথম বলেই উইকেট ছুড়ে দেন বেঙ্কটেশ। পরিকল্পনা সঠিক থাকলেও তা বাস্তবায়ন করতে সম্পূর্ণভাবে ব্যর্থ হন। তারপরেই ধস নামে কেকেআরের। শেষপর্যন্ত জয়ের জায়গা থেকে হেরে ফিরতে হয় নাইটদের।

বন্ধ করুন