বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: পরের ম্যাচে নির্ঘাত বাদ, KKR-এর বিদেশি তারকাকে নিয়ে ভবিষ্যদ্বাণী আকাশ চোপড়ার
কলকাতা নাইট রাইডার্স। ছবি- আইপিএল।
কলকাতা নাইট রাইডার্স। ছবি- আইপিএল।

IPL 2022: পরের ম্যাচে নির্ঘাত বাদ, KKR-এর বিদেশি তারকাকে নিয়ে ভবিষ্যদ্বাণী আকাশ চোপড়ার

  • বেঙ্কটেশ আইয়ারের মতো ব্যাটসম্যানকে যেখানে বসিয়ে দেওয়া হয়েছে, সেখানে অফ ফর্মে থাকা ক্রিকেটারকে KKR অযথা বয়ে বেড়াবে বলে মনে করছেন না টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা।

বেঙ্কটেশ আইয়ারের মতো ব্যাটসম্যানকে যেখানে বসিয়ে দেওয়া হয়েছে, সেখানে ফর্মে না থাকা অ্যারন ফিঞ্চকে কলকাতা অযথা বয়ে বেড়াবে বলে মনে করছেন না আকাশ চোপড়া। টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকার দাবি, ফিঞ্চকে কলকাতা পরের ম্যাচে নির্ঘাত বসিয়ে দেবে।

বাস্তবিকই চলতি আইপিএলে অ্যারন ফিঞ্চকে নিতান্ত রংচটা দেখাচ্ছে। একটি হাফ-সেঞ্চুরি করলেও বাকি তিনটি ম্যাচে ব্যাট হাতে পুরোপুরি ব্যর্থ অজি তারকা। এখনও পর্যন্ত টুর্নামেন্টের চার ম্যাচে মাঠে নেমে ফিঞ্চের ব্যক্তিগত সংগ্রহ যথাক্রমে ৭, ৫৮, ৩ ও ৪ রান। বিশেষ করে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে যেভাবে কুলদীপ সেনের ভিতরে আসা বলে আউট হন ফিঞ্চ, তাতে তাঁর ফর্ম নিয়ে প্রশ্ন ওঠা স্বাভাবিক।

আরও পড়ুন:- প্রথম ইনিংসে চোখে পড়ল না আফ্রিদি-পূজারার ডুয়েল, বাড়তি আগ্রাসী হতে গিয়ে উইকেট দিলেন চেতেশ্বর

তাছাড়া টুর্নামেন্টের এই পর্যায়ে ছন্দে না থাকা ক্রিকেটারকে সমর্থন করার মতো সুযোগও নেই কেকেআরের। প্লে-অফের দৌড়ে টিকে থাকতে হলে বাকি ম্যাচগুলি জিততে হবে কলকাতাকে। সুতরাং, শনিবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে বাদ পড়তে হতে পারে ফিঞ্চকে, এমনটাই মত চোপড়ার।

আরও পড়ুন:- টসে সহজে হারেন না SRH অধিনায়ক, সঞ্জুর পরিসংখ্যান ঠিক উল্টো, রয়েছে GT ফ্যাক্টরও

নিজের ইউটিউব শো আকাশবাণীতে চোপড়া বলেন, 'এতবড় ক্রিকেটার, অথচ এত সমস্যা! ভিতরে আসা বল ওকে (ফিঞ্চকে) এত জ্বালাতন করে? ওকে রীতিমতো অস্বস্তিতে দেখাচ্ছে। বিষয়টা গুরুতর। আমার তো মনে হচ্ছে পরের ম্যাচে ওকে আর খেলানো হবে না। বেঙ্কটেশ আইয়ারকেই বসিয়ে দেওয়া হয়েছে। ফিঞ্চকে দলে রাখা হবে বলে মনে হয় না। একটা ম্যাচে রান করেছিল বটে, তবে ওকে নিতান্ত অফ ফর্মে দেখাচ্ছে।'

বন্ধ করুন