বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ও প্রায় অসাধ্য সাধন করছে, লোকেশ রাহুলের ব্যাটিংয়ে মজে শেন ওয়াটসন
শেন ওয়াটসন ও লোকেশ রাহুল। 

IPL 2022: ও প্রায় অসাধ্য সাধন করছে, লোকেশ রাহুলের ব্যাটিংয়ে মজে শেন ওয়াটসন

  • চলতি আইপিএল মরশুমের দ্বিতীয় সর্বোচ্চ রানসংগ্রাহক লোকেশ রাহুল।

নিজের প্রাক্তন দল পঞ্জাব কিংসের বিরুদ্ধে ব্যাট হাতে ব্যর্থ হলেও, লখনউ সুপার জায়ান্টস অধিনায়ক লোকেশ রাহুল কিন্তু চলতি আইপিএল মরশুমে দারুণ ফর্মে রয়েছেন। ইতিমধ্যেই দুইটি শতরান করে ফেলেছেন তিনি। নয় ম্যাচে ৩৭৪ রান করে ‘অরেঞ্জ ক্যাপ’র দৌড়ে দ্বিতীয় স্খানে রয়েছেন রাহুল।

গোটা বিশ্বজুড়ে রাহুলের অনুরাগীর অভাব নেই। সেই তালিকায় এক নতুন নাম যুক্ত হল। লখনউ অধিনায়কের ব্যাটিংয়ে মজেছেন দিল্লি ক্যাপিটালসের সহকারী কোচ শেন ওয়াটসন। The Grade Cricketer পডকাস্টে প্রাক্তন অজি তারকা রাহুলের প্রশংসা করে বলেন, ‘লখনউ সুপার জায়ান্টস খুবই ভাল খেলছে। লোকেশ রাহুলও আরেকটি শতরান (মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে) করেছে। ও অনবদ্য। একজন টপ অর্ডার ব্যাটার হিসাবে ওর ধারাবাহিকতা একেবারে অসামান্য। আমার মতে বিগত চার-পাঁচ বছর ধরে ও একেবারে শীর্ষে রয়েছে। টি২০ ক্রিকেটে এমন ধারাবাহিকতা দেখাই যায় না।’

রাহুলের প্রশংসা এখানেই থামেনি। ওয়াটশন আরও যোগ করেন, ‘ওর খেলার ধরনটা দারুণ। ওকে দেখে মনে হয় ও কোনোরকম ঝুঁকিই নিচ্ছে না, তবে বড় বড় রান করে ও। তাও ১৪০-র স্ট্রাইক রেটে, যা কার্যত অসাধ্য সাধন করার মতোই। ওর প্রতিভা অসামান্য, যা ও বহুদিন ধরে ঘষে মেজে তৈরি করেছে।’ চলতি মরশুমে রাহুলের ব্যাটিং গড় ৫৩.৪৩ এবং স্ট্রাইক রেট ১৪৩.৮৪। সুতরাং বলতেই হবে, ওয়াটসনের রাহুলের প্রতি মুগ্ধ হওয়ার কিন্তু যথেষ্টই কারণ রয়েছে।

বন্ধ করুন