বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > কোহলি ঠুকঠুক করে খেলছে! RCB তারকাকে নিয়ে KKR-এর প্রাক্তনীর চিন্তা
RCB তারকাকে নিয়ে KKR-এর প্রাক্তনীর চিন্তা (ছবি:আইপিএল)
RCB তারকাকে নিয়ে KKR-এর প্রাক্তনীর চিন্তা (ছবি:আইপিএল)

কোহলি ঠুকঠুক করে খেলছে! RCB তারকাকে নিয়ে KKR-এর প্রাক্তনীর চিন্তা

  • ২০২২ আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে বিরাট কোহলির ধীর ব্যাটিংকে হাইলাইট করেছেন কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। কোহলির এই ব্যাটিং যে দলের জন্য চিন্তার বিষয়, সেটিকে ব্যাখ্যা করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার।

২০২২ আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে বিরাট কোহলির ধীর ব্যাটিংকে হাইলাইট করেছেন কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। কোহলির এই ব্যাটিং যে দলের জন্য চিন্তার বিষয়, সেটিও ব্যাখ্যা করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৪ মে বুধবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ৪৯তম ম্যাচে ৩৩ বলে ৩০ রান করেছিলেন কোহলি। ফ্যাফ ডু’প্লেসির দল তখন স্কোর বোর্ডে আট উইকেটের বিনিময়ে ১৭৩ রান তোলে এবংCSK-এর বিরুদ্ধে ১৩ রানে ম্যাচ জেতে।

নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করা একটি ভিডিয়োতে RCB-এর ব্যাটিং নিয়ে কথা বলতে গিয়ে আকাশ চোপড়া বলেন,‘তারা (আরসিবি) ব্যাটিংয়ে ভালো শুরু করেছিল। ফ্যাফ ডু’প্লেসি দ্রুত রান করছেন,বিরাট কোহলি এখনও ধীরগতিতে রান করছেন এবং এটি একটি সামান্য উদ্বেগের বিষয়। একজন ভারতীয় ক্রিকেট ভক্ত হিসেবে আমি খুবই খুশি,কোহলি রান করলে কারণ এটা আমার হৃদয়কে সান্ত্বনা দেয়।কিন্তু আপনি যদি আরসিবি ভক্ত হন,আপনি বলবেন কোহলিকে একটু দ্রুত রান করতে হবে।’

ক্রিকেটার থেকে ধারাভাষ্যকার হয়েছেন আকাশ চোপড়া। তিনি বর্তমানে একজন ক্রিকেট বিশেষজ্ঞ। আকাশ চোপড়ার মতে, কোহলিকে পাওয়ারপ্লে ওভারগুলির আরও ভাল ভাবে ব্যবহার করতে হবে। চোপড়া পর্যবেক্ষণ করে বলেন,‘শেষ ম্যাচে ৫৩ বলে ৫৮ রান এবং এই ম্যাচে ৩৩ বলে ৩০ রান। আপনি যদি সমপর্যায়ের স্কোরে পৌঁছাতে চান, তাহলে আপনি আশা করবেন আপনার ওপেনার পাওয়ারপ্লে ওভারগুলিকে সর্বাধিক করবেন।’CSK –এর বিরুদ্ধে কোহলি তার ইনিংস চলাকালীন তিনটি চার এবং একটি ছক্কা মেরেছিলেন।

বন্ধ করুন