বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: হ্যামস্ট্রিংয়ে চোটের জেরে ছিটকে গেলেন রাহানে, ফের নয়া ওপেনার লাগবে নাইটদের
সানরাইজার্সের বিরুদ্ধে হ্যামস্ট্রিংয়ে চোট পান অজিঙ্কা রাহানে। ছবি- কেকেআর ( KolkataKnightRiders Twitter)

IPL 2022: হ্যামস্ট্রিংয়ে চোটের জেরে ছিটকে গেলেন রাহানে, ফের নয়া ওপেনার লাগবে নাইটদের

  • গত ম্যাচে সানরাইজার্সের বিরুদ্ধে ব্যাটিং করার সময় চোট পান রাহানে।

কলকাতা নাইট রাইডার্স আর বদল, এই আইপিএলে এই দুই জিনিসের ভালবাসা নজর কাড়ার মতোই। প্রতি ম্যাচেই কখনও বাধ্য হয়ে বা কখনও দলের ভারসাম্য বজায় রাখতে গাদা গাদা বদল করেছে কেকেআর। ওপেনিং পজিশনে তো প্রায়শই বদল ঘটেছে। মরশুমের শেষ লিগ ম্যাচেও আবারও বদল করতে হবে নাইট বাহিনীকে।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে ব্যাটিং করার সময়ই চোট পান অজিঙ্কা রাহানে। মাঠে স্পষ্টতই তাঁর দৌড়তে কষ্ট হচ্ছিল। তা সত্ত্বেও ২৪ বলে ২৮ রানের ইনিংস খেলেন তিনি। তবে কেকেআরের হয়ে এ মরশুমে আর দেখা যাবে না রাহানেকে। হ্যামস্ট্রিংয়ের চোটের জেরে বাকি মরশুম থেকে ছিটকে গেলেন তারকা ওপেনার। এমনকী আইপিএলের পরে রঞ্জির নক আউট পর্বেও মুম্বইয়ের হয়ে রাহানের খেলা নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে।

চোট পেয়ে ছিটকে যাওয়ার ফলে এক হতাশাজনক আইপিএল অচিরেই শেষ হল রাহানের। এ মরশুমে সাত ম্যাচে ১০৩.৯০-র স্ট্রাইক রেট ও মাত্র ১৯-র গড় নিয়ে ১৩৩ রান করেছিলেন রাহানে। মরশুম সেরা ৪৪ রান আসে একেবারে মরশুমের প্রথম ম্যাচেই। তারপর থেকে খারাপ ফর্মের জেরে দলের ভেতর বাহিরে হতে হয়েছে তাঁকে। রাহানে চোটের জেরে পরবর্তী ম্যাচে না খেলায় বেঙ্কটেশের নতুন ওপেনিং পার্টনার খুঁজতে হবে নাইটদের। বাবা ইন্দ্রজিৎ, স্যাম বিলিংস, সুনীল নারিন সকলেই এ মরশুমে নাইটদের হয়ে ওপেন করেছেন। লিগের শেষ ম্যাচে কার ভাগ্যে শিকে ছেঁড়ে এখন সেটাই দেখার।

বন্ধ করুন