বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: প্রথম গেমে ঝোড়ো স্টাম্পিং, দ্বিতীয়তে তুখড় ক্যাচ, প্রতিদিনই জাত চেনাচ্ছেন শেল্ডন

IPL 2022: প্রথম গেমে ঝোড়ো স্টাম্পিং, দ্বিতীয়তে তুখড় ক্যাচ, প্রতিদিনই জাত চেনাচ্ছেন শেল্ডন

রাদারফোর্ডের তুখড় ক্যাচ নেন শ্লেডন জ্যাকসন। ছবি- টুইটার।

আরসিবির ইনিংসের ১৮তম দুরন্ত ক্যাচটি নিয়ে রাদারফোর্ডকে ফেরান শেল্ডন।

নিজেদের মরশুমের দ্বিতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স। লো স্কোরিং ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষ ওভারে ম্যাচ হারতে হয় কেকেআরকে। এই ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হলেও ফের একবার নিজের অসামান্য কিপিং দক্ষতার পরিচয় দিলেন শেল্ডন জ্যাকসন।

ম্য়াচের ১৮তম ওভারের দ্বিতীয় বলে শারফেন রাদারফোর্ডের এক দুর্ধর্ষ ক্যাচ ধরেন শেল্ডন। সাউদির বলে প্রহার করতে গিয়ে রাদারফোর্ডের ব্যাটের তলায় বল লাগে। এমনিতেই ব্য়াটের তলায় লাগা বল ধরা সহজ নয়, তার উপর আবার বল শেল্ডনের দিকে দ্রুত গতিতে যাচ্ছিল। স্বাভাবিকভাবেই তাতে ক্যাচ আরও কঠিন হয়ে যায়। তবে নিজের শরীর ছু়ড়ে দিয়ে এক হাতে ক্যাচ ধরে ফেলেন শেল্ডন।

শেল্ডনের দারুণ ক্যাচ দেখতে ক্লিক করুন এখানে

গত ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে রবিন উথাপ্পা ঝড়ের গতিতে স্টাম্প আউট করে খোদ সচিন তেন্ডুলকরের বাহবা কুড়িয়ে নিয়েছিলেন শেল্ডন। জুটেছিল মহেন্দ্র সিং ধোনির সঙ্গে তুলনাও। এই ম্যাচে ফের একবার এই অসাধারণ ক্যাচ ধরে নিজের জাত চেনালেন সৌরাষ্ট্রজাত ৩৫ বছর বয়সি তারকা। অবশ্য শেল্ডনের এই দুর্ধর্ষ ক্যাচ সত্ত্বেও শেষমেশ তিন উইকেটে ম্যাচ হেরে যায় কেকেআর।

বন্ধ করুন