বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: RCB-র বিরুদ্ধে মুখ থুবড়ে পড়েছে KKR ব্যাটিং,আইয়ারকে নিয়ে চিন্তিত নাইট প্রাক্তনী
আরসিবির বিরুদ্ধে ব্যাটিংরত বেঙ্কটেশ আইয়ার। ছবি- পিটিআই। (PTI)

IPL 2022: RCB-র বিরুদ্ধে মুখ থুবড়ে পড়েছে KKR ব্যাটিং,আইয়ারকে নিয়ে চিন্তিত নাইট প্রাক্তনী

  • মরশুমের প্রথম দুই ম্যচে বেঙ্কটেশ যথাক্রমে ১৬ ও ১০ রান করেছেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে নিজেদের দ্বিতীয় ম্যাচে সম্পূর্ণ ফ্লপ কলকাতা নাইট রাইডার্সের ব্যাটাররা। নির্ধারিত ২০ ওভারের আগেই মাত্র ১২৮ রানে অল আউট হয়ে যায় কেকেআর। এরপরেই কেকেআর ব্যাটিং এবং বিশেষ করে ওপেনার বেঙ্কটেশ আইয়ারকে নিয়ে উদ্বেগ প্রকাশ করেন আকাশ চোপড়া।

নিজের ইউটিউব চ্যানেলে আকাশ বলেন, ‘কেকেআর যেভাবে ব্যাট করেছে, তাতে সবাই অবাক হয়ে গিয়েছে। কারণ সত্যি বলতে ওদের কাছে এর থেকে বেশি প্রত্যাশা ছিল। বেঙ্কটেশ আইয়ারকে তো একেবারেই ছন্দে দেখায়নি। দুই ইনিংস হয়ে গিয়েছে এবং এখনও ওকে আগের মতো দেখায়নি। অজিঙ্কা রাহানের গত ম্যাচের মতো এই ম্যাচেও শুরুটা ভাল করেছিলেন। তবে প্রয়োজনের বেশি শট মারতে গিয়েই আউট হয়, যা সাম্প্রতিক সময়ে ওর সঙ্গে প্রায়ই ঘটছে।’

কেকেআরের হয়ে আরসিবির বিরুদ্ধে আন্দ্রে রাসেল সর্বাধিক ২৫ রান করেন। প্রথম ম্যাচে বেঙ্কটেশ করেছিলেন ১৬ রান, এই ম্যাচে তাঁর সংগ্রহ ১০ রান। রাহানে গত ম্যাচে ৪৪-র পর এদিন ৯ রানে আউট হন। ম্যাচ জুড়ে অনেক নাইট ব্যাটাররাই শুরুটা ভাল করেন, তবে বড় ইনিংস খেলতে ব্যর্থ হন তারা। 

পিচের অতিরিক্ত বাউন্সের সঙ্গে মানিয়ে নিতে না পারলেও, জোর জবরদস্তি শট মারতে গিয়েই বিলিংস, বেঙ্কটেশরা আউট হন। আসন্ন ম্যাচগুলিতে নাইটদের কী করা উচিত। আকাশের পরামর্শ, ‘নিজেদের আরেকটু সময় দিক, একটু ধরে ইনিংসটা সামনে এগিয়ে নিয়ে যাওয়া দরকার। এটা করতে পারলেই পরিস্থিতি অনেকটা বদলে যায়।’ নাইটরা শুক্রবার (১ এপ্রিল) পঞ্জাব কিংসের বিরুদ্ধে নিজেদের পরের ম্যাচে নামবে।

বন্ধ করুন