বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: আমার ব্যাটই ভেঙে দেবে! RR নেটে অবসর নেওয়া মালিঙ্গার বল খেলতে গিয়ে নালিশ শিমরনের

IPL 2022: আমার ব্যাটই ভেঙে দেবে! RR নেটে অবসর নেওয়া মালিঙ্গার বল খেলতে গিয়ে নালিশ শিমরনের

রাজস্থান নেটে মালিঙ্গার মুখোমুখি হেতমায়ের। ছবি- স্ক্রিনগ্র্যাব।

মাত্র দু'স্টেপে হেতমায়েরের বিরুদ্ধে বল করতে দেখা যায় মালিঙ্গাকে।

সম্পূর্ণভাবে খেলা ছেড়ে দেওয়ার পর বেশ কিছুটা সময় কেটে গিয়েছে। তবে এখনও যে বল হাতে তাঁর ধার সম্পূর্ণ ভোঁতা হয়ে যায়নি আবার একবার তাঁর পরিচয় দিলেন লসিথ মালিঙ্গা। রাজস্থান রয়্যালসের নেটে দলের তরুণ তুর্কী শিমরন হেতমায়েরকে বেশ চাপেই ফেললেন মালিঙ্গা।

নেটে রাজস্থানের তারকা ব্যাটারের বিরুদ্ধে মাত্র দু'স্টেপে বোলিং করেন দলের বোলিং কোচ মালিঙ্গা। তাতেই একের পর এক আছড়ে পড়ে ইয়র্কার, স্লোয়ার বল। সেই লড়াইয়ের ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে রাজস্থান রয়্যালস। ভিডিয়োয় হেতমায়ের তো মালিঙ্গার বিরুদ্ধে রীতিমতো নালিশও ঠুকে দেন। তিনি বলেন, ‘ওঁ তো দেখছি আমার ব্যাটই ভেঙে দেবে।’ বল হাতে শ্রীলঙ্কান কিংবদন্তি মালিঙ্গা নিজের স্বপরিচিত ভঙ্গিমায় একাধিক ইয়র্কার ও স্লোয়ার বল করেন। সেইসব বল মারতে একটু চাপেই পরেন হেতমায়ের।

(আইপিএলের টাটকা খবর, সূচি, ফলাফল, পয়েন্ট টেবিল ও দুর্দান্ত সব ছবি দেখুন হিন্দুস্তান টাইমস বাংলায়)

অবশ্য তুখড় ফর্মে থাকা উইন্ডিজ তারকাও কম যান না। কয়েকটি বল মারতে না পারলেও, সুযোগ পেয়েই স্কুপ থেকে শুরু করে লম্বা স্ট্রেট ডাইভও হাঁকান হেতমায়ের। এ মরশুমে এখনও অবধি ছয় ম্যাচে ১৭৯.৮৩-র স্ট্রাইক রেটে ২২৩ রান করা হেতমায়ের দারুণ ফর্মে রয়েছেন। অবসরপ্রাপ্ত এক বোলারের বিরুদ্ধে তাঁর দাপট দেখানোটাই স্বাভাবিক। তবে এই লড়াইয়ে পুরোপুরি তেমনটা না হওয়ায়, আবারও একবার প্রমাণিত হল, সিংহ যতই বয়স্ক হোক না কেন, সে সিংহই থাকে।

বন্ধ করুন