বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: ‘দুর্বল’ দলগুলিকে হারিয়ে প্লে-অফে, সেরা দলগুলি সামনে পড়লেই হাওয়া ফুস LSG-র

IPL 2022: ‘দুর্বল’ দলগুলিকে হারিয়ে প্লে-অফে, সেরা দলগুলি সামনে পড়লেই হাওয়া ফুস LSG-র

লোকেশ রাহুলের নেতৃত্বাধীন লখনউ সুপার জায়ান্টস দল। ছবি- আইপিএল।

এ বারের আইপিএলে মোট নয়টি ম্যাচ জিতেছে লখনউ সুপার জায়ান্টস।

নিজেদের প্রথম মরশুমেই আইপিএলের প্লে-অফে কোয়ালিফাই করেছিল লোকেশ রাহুলের নেতৃত্বাধীন লখনউ সুপার জায়ান্টস। লিগে তিন নম্বরে শেষ করলেও, বুধবার (২৫ মে) রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে এলিমিনেটরে ১৪ রানে পরাস্ত হয়ে এ বারের মতো আইপিএল অভিযান শেষ হয়েছে নবাবদের শহরের ফ্রাঞ্চাইজির।

এলিমিনেটরে রজত পতিদারের অপরাজিত ১১২ রানে ভর করে আরসিবি প্রথম ইনিংসে চার উইকেটের বিনিময়ে ২০৭ রান তোলে। জবাবে লখনউ অধিনায়ক লোকেশ রাহুল ৭৯ রান করলেও নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ১৯৩ রানের বেশি তুলতে পারিনি লখনউ। ফলে তাদের কোয়ালিফায়ার ২-এ আর ওঠা হল না। ইডেন গার্ডেন্স থেকেই ব্যাগপত্র গুছিয়ে বাড়ি ফিরবেন রাহুলরা। 

লখনউয়ের এবারের আইপিএল রেকর্ড দেখলেও একটি জিনিস কিন্তু সাফ হয়ে যাবে। তুলনামূলক ‘দুর্বল’গুলিকেই হারাতে পেরেছে লখনউ। গ্রুপ পর্বে লখনউয়ের নয়টি জয়ের সবকয়টিই এসেছে যে সব দলগুলি প্লে-অফে উঠতে পারেনি, তাদের বিরুদ্ধে। এলিমিনেটরেও আরসিবির কাছে হারায় প্লে-অফের বাকি তিন দলগুলির বিরুদ্ধে ছয়টি ম্যাচেই হারল লখনউ। এরকম অদ্ভুত রেকর্ড হয়তোই এর আগে আইপিএলে দেখা গিয়েছে। পরের মরশুমে কিন্তু খেতাব জিততে গেলে এই বিষয়টা মাথায় রাখতেই হবে লখনউকে। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিশ্বের সর্ববৃহৎ শস্যভাণ্ডার যোজনা শুরু মোদী সরকারের, মিলবে কোন সুবিধা? কংগ্রেসের হাতে হাত রেখেই উত্তরপ্রদেশে তৃণমূলকে একটি আসন ছাড়ল সপা ভারুচ আসন গেল আপের কোটায়, হতাশ আহমেদ প্যাটেলের পরিবার, কেজরিওয়ালকে বড় বার্তা ভোল বদলে যাচ্ছে ব্যান্ডেল স্টেশনের, মনে হবে যেন বিদেশে আছেন! বিরাট বরাদ্দ কাল তো রবিবার, একটা ছুটির দিন, কেমন কাটবে ২৫ ফেব্রুয়ারি? আজই জানুন রাশিফল শুনেছেন ‘কাঞ্চনের মাল’ কটাক্ষ,২বার ডিভোর্সির সঙ্গে দাম্পত্য নিয়ে শঙ্কায় শ্রীময়ী? শাড়ি - শাঁখার বিনিময়ে ঘরে ঢুকে যেতে বলছে পুলিশ, অভিযোগ সন্দেশখালির মহিলার বাংলার এই ১৭ স্টেশনকে ঝাঁ চকচকে করে তুলছে রেল! কাজের পরে কেমন দেখতে হবে? রইল ছবি EPL 2023 (Liverpool vs Luton Town) Live Updates: বিয়ের পরে কি কেরিয়ার গোল্লায়? কিয়ারার অভিজ্ঞতা কেমন? সাফ জানালেন অভিনেত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.