বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: স্টেডিয়ামে দর্শক প্রবেশের অনুমতির বিষয়ে আশাবাদী মহারাষ্ট্রের ক্রীড়ামন্ত্রী

IPL 2022: স্টেডিয়ামে দর্শক প্রবেশের অনুমতির বিষয়ে আশাবাদী মহারাষ্ট্রের ক্রীড়ামন্ত্রী

এ বার আইপিএলে স্টেডিয়ামে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হতে পারে বলে আশা করা হচ্ছে।

টুর্নামেন্টের লিগ পর্বের ম্যাচগুলো মূলত চারটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে - মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়াম ও ব্রেবোর্ন স্টেডিয়াম, নবি মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়াম এবং পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম।

এই বছর কি আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিলবে? এই নিয়ে জোর জল্পনা রয়েছে। তবে মহারাষ্ট্রের ক্রীড়ামন্ত্রী সুনীল কেদার দাবি করেছেন, তিনি আশাবাদী কোভিড-১৯ পরিস্থিতি স্বাভাবিক হবে। এবং স্টেডিয়ামে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে। প্রসঙ্গত, ২৬ মার্চ থেকে মুম্বই, পুণে এবং নবি মুম্বই মিলিয়ে আইপিএলের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্টের লিগ পর্বের ম্যাচগুলো মূলত চারটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে - মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়াম ও ব্রেবোর্ন স্টেডিয়াম, নবি মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়াম এবং পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম।

মহারাষ্ট্রের ক্রীড়ামন্ত্রী দাবি করেছেন, ‘আমি আশা করি যে ভাবে কোভিড-১৯ কেস দিন দিন কমছে, তাতে আমরা মুক্ত পরিবেশ পাব। আশা করি, যখন আইপিএল ম্যাচগুলি চলবে, সেই সময়ে পরিবেশ এমন হবে, যেন সমস্ত দর্শক স্টেডিয়ামে বসে খেলা দেখার অনুমতি পাবে।’ এর সঙ্গেই তিনি যোগ করেন, ‘এটি খেলোয়াড়দের জন্য একটি উৎসাহের বিষয় হবে এবং এটি একটি ভালো সুযোগ তৈরি হবে, যেখানে লোকেরা একত্রিত হতে পারে। লোকেরা দেড় থেকে দুই বছর ধরে ঘরে বসে আছে, আমরা আশা করতে পারি (এর জন্য)।’

তিনি আরও বলেছেন, ‘এটি আমাদের সৌভাগ্য যে সমস্ত (লিগের) ম্যাচগুলি মহারাষ্ট্রের পুণে এবং মুম্বইতে অনুষ্ঠিত হবে। রাজ্যের ক্রীড়ামন্ত্রী হওয়ায় আমি বিসিসিআইকে ধন্যবাদ জানাই। জৈবসুরক্ষা বলয় কী থাকবে, বিধিনিষেধের কী বিষয় হবে, এবং কত জন দর্শককে গেমগুলি দেখার অনুমতি দেওয়া হবে, সেই সমস্ত জিনিসগুলো নিয়ে আলোচনা করা হবে।’

পিটিআই-এর রিপোর্ট, মহারাষ্ট্র সরকার দ্বারা নির্ধারিত নির্দেশিকা অনুসারে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে এবং ৪০ শতাংশ পর্যন্ত দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হতে পারে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.