বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: মাঝমরশুমে নেতৃত্ব বদল, ধোনির পুনরায় অধিনায়ক হওয়া নিয়ে কী বললেন CSK কর্ণধার শ্রীনিবাসন?
এন শ্রীনিবাসন ও রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি।
এন শ্রীনিবাসন ও রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি।

IPL 2022: মাঝমরশুমে নেতৃত্ব বদল, ধোনির পুনরায় অধিনায়ক হওয়া নিয়ে কী বললেন CSK কর্ণধার শ্রীনিবাসন?

  • সানরাইজার্স ম্যাচের আগের দিনই হঠাৎ করে জাদেজা পুনরায় ধোনিকে নেতৃত্ব হস্তান্তর করেন।

আইপিএলের ১৫তম মরশুম শুরুর ঠিক দুইদিন আগেই সকলকে চমকে দিয়ে চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব রবীন্দ্র জাদেজার হাতে তুলে দিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের এবারের মরশুমের শুরুটা একেবারেই ঠিকঠাক হয়নি। প্রথম আটটির মধ্যে ছয়টি ম্যাচেই পরাজিত হয়েছে তারা।

এরপরেই শনিবার (৩০ এপ্রিল) হঠাৎ করেই ফের বদল। দলগত ব্যর্থতার পর জাদেজা আবারও ধোনির হাতে সিএসকের নেতৃত্ব তুলে দেন। সিএসকের তরফে এক বিবৃতিতে জানানো হয়, ‘রবীন্দ্র জাদেজা নিজের খেলার উপর ফোকাস করার লক্ষ্যেই অধিনায়ক পদ ছেড়ে দিয়েছেন এবং মহেন্দ্র সিং ধোনিকে আবার নেতৃত্ব দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন। ধোনি জাদেজাকে নিজের খেলার উপর ফোকাস করার সুযোগ দিতে এবং দলগত স্বার্থে আবারও সিএসকের অধিনায়কত্ব করতে রাজি হয়েছেন।’

সিএসকে সিইও কাশি বিশ্বনাথন এ বিষয়ে কথা বলতে গিয়ে Cricbuzz-কে জানান, ‘টিম ম্যানেজমেন্ট এই সিদ্ধান্তের কথা আমাদের জানিয়েছে এবং আমরা তা মেনেও নিয়েছি।’ শনিবারই নাকি এই বিষয়ে গোটা সিদ্ধান্তটি নেওয়া হয় বলে জানান ফ্রাঞ্চাইজি সিইও। এ বিষয়ে অবশ্য দলের কর্ণধার এন শ্রীনিবাসন বেশি কিছু বলতে চাননি। তিনি কেবল ‘আমি অধিনায়কের সিদ্ধান্তের পাশে আছি।’ ব্যতীত আর কিছুই বলেননি। প্রসঙ্গত, পুণের ময়দানে সানরাইজার্সের বিরুদ্ধে মাঠে নেমেই সবচেয়ে বেশি বয়সে কোনো টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দেওয়ার দারুণ রেকর্ডটি গড়ে ফেলেন ধোনি।

 

বন্ধ করুন