বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: গত মরশুম শেষেই অধিনায়কত্ব ছাড়ার আভাস দিয়েছিলেন ধোনি, জানালেন CSK সিইও
গত মরশুমে সিএসকে জার্সিতে মহেন্দ্র সিং ধোনি। (ফাইল ছবি, সৌজন্যে আইপিএল)

IPL 2022: গত মরশুম শেষেই অধিনায়কত্ব ছাড়ার আভাস দিয়েছিলেন ধোনি, জানালেন CSK সিইও

  • সিএসকের নতুন অধিনায়ক হিসাবে রবীন্দ্র জাদেজার নাম ঘোষণা করা হয়েছে।

কয়েক ঘণ্টা পরেই শুরু হতে চলেছে এ বারের আইপিএল মরশুম। চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দিয়ে সূচনা হবে এই মরশুমের। তবে মরশুম শুরু মাত্র দিন দু'য়েক আগেই সিএসকের ক্ষেত্রে ঘটে গিয়েছে বড় রদবদল। মহেন্দ্র সিং ধোনি অধিনায়কত্ব ছাড়ার পর নতুন নেতা হয়েছেন রবীন্দ্র জাদেজা। সিদ্ধান্তটা একেবারেই হঠাৎ করে সবার সামনে এলেও, এর পূর্বাভাস নাকি ধোনি আগেই দিয়েছিলেন।

গত মরশুমে সিএসকের হয়ে চতুর্থবার আইপিএল খেতাব জেতেন মহেন্দ্র সিং ধোনি। তারপরেই নাকি তিনি নতুন অধিনায়ক জাদেজাকে নেতৃত্ব ছাড়ার পূর্বাভাস দিয়েছিলেন বলে দাবি সিএসক সিইএ কাশী বিশ্বানাথনের। সিএসকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আপলোড করা এক ভিডিয়োয় কাশী জানান, ‘আমি জাড্ডুর (জাদেজা) সঙ্গে সন্ধ্যাবেলায় অনুশীলনে যাওয়ার পথে কথা বলছিলাম। ও আমায় জানায় যে গত মরশুম শেষেই নাকি এমএস ওকে বাড়তি দায়িত্ব নিতে হবে বলেছিল। এমনকী জাদেজাকে এক সময় অধিনায়কত্বেরও দায়িত্ব নিতে হতে পারে বলে ও পূর্বাভাস দেয়। আসন্ন ম্যাচগুলিতে ধোনি জাদেজার পাশে খেলায় তা কিন্তু ওকে অনেকটাই সাহায্য করবে। ও এমএসের থেকে প্রয়োজনে টিপস নিতেই পারবে।’

তবে এমন হঠাৎ করে কিংবদন্তি অধিনায়কের সরে যাওয়ার খবরে তিনিও যে অবাক হয়ে গিয়েছিলেন, তাও শিকার করে নিচ্ছেন কাশী। ‘আমি এমএসের থেকে এমন সময় এমন একটা খবর শোনার জন্য প্রস্তুত ছিলাম না। তাই প্রথমে অবাকই হয়েছিলাম। এটা আমার ব্যক্তিগত মত যদিও। তবে ও যা করে, তা সবসময় সিএসকের স্বার্থ মাথায় রেখেই করে। ও এই ফ্রাঞ্চাইজির সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রিকেটারদের একজন। আমার মতে ও যাই করুক, যাই সিদ্ধান্ত নিক, তা সবসময় সিএসকের জন্য সঠিক হবে, কারণ ও ফ্রাঞ্চাইজির কথা মাথায় রেখেই সব সিদ্ধান্ত নেয়।’ দাবি ফ্রাঞ্চাইজি সিইওর।

বন্ধ করুন