বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: একেবারে সঠিক সময়ে CSK-র নেতৃত্ব ছেড়েছেন ধোনি, মত ডি'ভিলিয়র্সের
চেন্নাই সুপার কিংসের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ছবি- সিএসকে।

IPL 2022: একেবারে সঠিক সময়ে CSK-র নেতৃত্ব ছেড়েছেন ধোনি, মত ডি'ভিলিয়র্সের

  • সিএসকের নতুন অধিনায়ক হিসাবে নিযুক্ত হয়েছেন রবীন্দ্র জাদেজা।

ইতিমধ্যেই কলকাতা নাইট রাইডার্স বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে শুরু হয়ে গিয়েছে এ বারের আইপিএল মরশুম। তবে সিএসকের হয়ে আইপিএলে প্রথমবার মহেন্দ্র সিং ধোনি নন, বরং রবীন্দ্র জাদেজা টস করতে আসেন। মরশুম শুরুর দুই দিন আগেই সবাইকে চমকে দিয়ে অধিনায়কত্ব জাদেজার হাতে তুলে দেন ধোনি। তবে এবি ডি'ভিলিয়র্স কিন্তু ধোনির এই সিদ্ধান্তে অবাক হননি।

VUSport Scouts-র এক আলোচনাসভায় ডি'ভিলিয়র্স বলেন, ‘আমি সত্যি বলতে এমএসের সিদ্ধান্তে অবাক হইনি, বরং খুশিই হয়েছি। লোকে হয়তো ভাবতে পারে অধিনায়কত্ব করাটা খুব সহজ, তবে এতদিন ধরে সেটা করা মোটেও মুখের কথা নয়। ভাল মরশুম না কাটলে তো অনেক সময় অধিনায়কের ঘুমই উড়ে যায়। তবে আমার মতে গত আইপিএল জেতার পরে, একেবারে সঠিক সময়েই ও সরে গিয়েছে। গত মরশুমের আগের মরশুমটা ওকে নিঃসন্দেহে অনেক কষ্ট দিয়েছিল। তারপর এরমভাবে ফিরে এসে খেতাব জয়ের পর বলা যে আমি আর অধিনায়কত্ব করব না, কিন্তু দলে থেকে নতুনজনকে সাপোর্ট করব, আমার মতে একদম সঠিক সিদ্ধান্ত।’

অধিনায়কত্বের দায়িত্ব ছাড়া মুক্তমনে আবার ব্যাটার ধোনিকে দেখতেও কিন্তু মুখিয়ে রয়েছেন ডি'ভিলিয়র্স। ‘আমি এমএসকে মজা করে নিজের খেলাটা খেলতে দেখতে আগ্রহী, চাই ও যাতে আবারও ওই বড় বড় ছক্কাগুলি মারে। পরিকল্পনা তৈরি, অপরে কে কি করছে, সেইদিকে ওর আর বেশি নজর দেওয়ার প্রয়োজন নেই। ও খালি মাঠে গিয়ে বড় বড় ছয় হাঁকিয়ে গোটা বিশ্বের সকলের মনোরঞ্জন করতে পারবে। ক্রিকেটটা খেলে দলকে একের পর এক ম্যাচ জিতাতে পারবে।’ দাবি প্রাক্তন প্রোটিয়া অধিনায়কের।

বন্ধ করুন