বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ভিডিয়ো: কার্যত হারা ম্যাচ, তবুও ধোনি ধ্বনিতে মাতোয়ারা মাঠ, শুনলে গায়ে কাঁটা দেবে

ভিডিয়ো: কার্যত হারা ম্যাচ, তবুও ধোনি ধ্বনিতে মাতোয়ারা মাঠ, শুনলে গায়ে কাঁটা দেবে

পঞ্জাব কিংসের বিরুদ্ধে ব্যাটিংরত ধোনি। ছবি- পিটিআই। (PTI)

পঞ্জাব কিংসের বিরুদ্ধে শুরুটা ভাল করেও দলকে জেতাতে পারেননি ধোনি।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে বহু আগেই অবসর নিয়েছেন। আর অন্য কোনও টুর্নামেন্টও খেলেন না। তাই ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনিকে দেখার একমাত্র রাস্তা হল আইপিএল। স্বাভাবিকভাবেই তাই তাঁর ম্যাচের দিকে অধীর আগ্রহে তাকিয়ে থাকে, তাঁর সমর্থকরা।

নিজের কেরিয়ারের একেবারে শেষ পর্যায়ে এসে উপনীত হয়েছেন ধোনি। হয়তোই এটিই তাঁর শেষ আইপিএল হতে চলেছে। কিন্তু সময় পেরিয়ে গেলেও, তাঁকে ঘিরে উন্মাদনায় এতটুকু টান পরেনি। এমনিতেই চেন্নাই সুপার কিংসের ম্য়াচ থাকলে সকলের নজর থাকে ধোনির উপর, তার পাশাপাশি এ মরশুমেই তাঁকে শেষবার ব্যাট, গ্লাভস হাতে দেখা যেতে পারে ধরে নিয়ে সকলে আরও বেশি করে ধোনির দিকে নজর রাখছেন। তাঁকে ঘিরে দর্শকদের উন্মাদনার আবারও এক উদাহরণ দেখা গেল পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে।

কাগিসো রাবাদার বলে আম্বাতি রায়াডু আউট হতেই মোটামুটি সবাই জানত এবার সিএসকের হয়ে কে মাঠে নামতে পারেন। তাই রায়াডু আউট হতেই গোটা ওয়াংখেড়ে জুড়ে শুরু হয়ে যায় ধোনি ধোনি রব। প্রবল উন্মাদনার মধ্যে ব্যাট হাতে নিয়ে মাঠে নামেন ধোনি। অবশ্য শেষ ওভারে শুরুটা ভাল করলেও, দলকে জয় এনে দিতে পারলেন কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার। শেষমেশ ১১ রানে পরাস্ত হয় সিএসকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.