বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: পরের মরশুমে CSK-র পরিকল্পনার কথা জানিয়ে কি নিজের ফেরারই ইঙ্গিত দিলেন ধোনি?
সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ছবি- আইপিএল।

IPL 2022: পরের মরশুমে CSK-র পরিকল্পনার কথা জানিয়ে কি নিজের ফেরারই ইঙ্গিত দিলেন ধোনি?

  • মুম্বইয়ের বিরুদ্ধে হেরে প্লে-অফের দৌড় থেকে ছিটকে গিয়েই পরবর্তী মরশুমে সিএসকের পরিকল্পনা নিয়ে মুখ খোলেন ধোনি।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে চরম হতাশাজনক ব্যাটিং পারফরম্যান্সের জেরে পাঁচ উইকেটে ম্যাচ হারে চেন্নাই সুপার কিংস। এই হারের ফলে এ মরশুমে আর প্লে-অফে যাওয়া হচ্ছে না চেন্নাই সুপার কিংসের। তবে এসবের মধ্যেও সিএসকে সমর্থকদের মনে একটাই প্রশ্ন ঘোরাফেরা করছে, মহেন্দ্র সিং ধোনিকে কি পরের মরশুমে খেলতে দেখা যাবে?

বিগত কয়েক বছর ধরে, বিশেষত ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর, প্রতি আইপিএলেই পরবর্তী মরশুমে তাঁর খেলা নিয়ে প্রশ্নচিহ্ন থেকেই যায়। সিএসকে অধিনায়ক আগেই জানিয়েছিলেন তিনি চেন্নাইতে খেলেই নিজের টি-টোয়েন্টি কেরিয়ার সমাপ্ত করতে চান। তবে এ মরশুমে চেন্নাইতে আইপিএলের ম্য়াচ না থাকায় তাঁর চিপকে খেলার স্বাদ মেটেনি। তাহলে কি ইচ্ছাপূরণ হবে না ধোনির? তিনি কি এই আইপিএলের পরেই অবসর নেবেন? ৪০-র ধোনিকে নিয়ে আবারও জল্পনা দানা বাঁধছে।

তবে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হারের পর ধোনির কথাবার্তার মধ্যে দিয়ে কিন্তু পরের মরশুমেও তাঁকে খেলোয়াড় হিসাবে দেখতে পাওয়ার হালকা আভাস মিলেছে। ম্যাচ শেষে তিনি বলেন, ‘আমাদের কিছু ইতিবাচক দিক তো আছেই যা আমরা পরের মরশুমে নিয়ে যাব। তবে এ পরিস্থিতি যেন আর না হয়, তার জন্য যা খামতি রয়েছে, তা ঢেকে ফেলাটা জরুরি। ফাস্ট বোলাররা আজ ভালই পারফর্ম করেছেন। ওরা দুইজনেই (মুকেশ চৌধুরী ও সিমরনজিৎ সিং) ভাল পারফর্ম করাটা একটা বড় ইতিবাচক দিক। আমাদের পরের মরশুমে কিন্তু দলে আরও দুই ফাস্ট বোলার যোগ দেবে।’ এ মরশুম শেষের আগেই বারবার পরের মরশুম নিয়ে কথা বলাটা কিন্তু ধোনির ফেরারই ইঙ্গিতবাহী।

বন্ধ করুন