বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ‘এমন হাল অন্যদেরও হয়েছে’, ৮ ম্যাচ হেরে সান্ত্বনা খুঁজছেন MI ক্যাপ্টেন
রোহিত শর্মা।
রোহিত শর্মা।

IPL 2022: ‘এমন হাল অন্যদেরও হয়েছে’, ৮ ম্যাচ হেরে সান্ত্বনা খুঁজছেন MI ক্যাপ্টেন

  • আইপিএলের প্রথম ৮ ম্যাচেই টানা হেরে বসে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। এর আগে এমনটা কোনও দলই করেনি। টুর্নামেন্টের প্রথম থেকে টানা ৮ ম্যাচে হারের নজির গড়ল মুম্বই। এর আগে শুরু থেকে টানা ৬ ম্যাচে হারের নজির ছিল। তবে একটানা ১১টি আইপিএল ম্যাচ হারের রেকর্ড রয়েছে পুণে ওয়ারিয়র্স ইন্ডিয়া ও দিল্লি ডেয়ারডেভিলসের।

ঘোর বিপাকে পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়নরা। চলতি ইন্ডিয়ান প্রিমিয়র লিগে মুম্বই ইন্ডিয়ান্সই একমাত্র দল, যারা এখনও পয়েন্টের খাতা খুলতে পারেনি। লিগে অর্ধেকের বেশি ম্যাচ খেলে ফেলেছে তারা। অথচ রোহিত শর্মারা এখনও একটিও ম্যাচ জেতেননি। ৮টি ম্যাচের সবগুলিতেই হারতে হয়েছে মুম্বইকে।

মুম্বই টানা ৮ ম্যাচ হারায়, প্লে-অফে ওঠার স্বপ্ন কার্যত শেষ। সান্ত্বনা খুঁজছেন অধিনায়ক রোহিত শর্মা। তাই টুইটে তিনি লিখেছেন, ‘আমরা এই টুর্নামেন্টে আমরা সেরাটা দিতে পারিনি। কিন্তু এটা ঘটে থাকে, অনেক স্পোর্টিং জায়ান্টস এই পর্বের মধ্য দিয়ে গিয়েছে। কিন্তু আমি এই দল এবং এর পরিবেশকে ভালোবাসি। এ ছাড়াও আমাদের শুভাকাঙ্খীদের প্রশংসা করতে চাই, যাঁরা এখনও পর্যন্ত এই দলের প্রতি বিশ্বাস এবং অবিরাম আনুগত্য দেখিয়েছেন।’

আরও পড়ুন: টানা ৮ ম্যাচে হার, লজ্জার নজির, কেন এমন ব্যর্থতা? কোথায় সমস্যা MI-এর?

আরও পড়ুন: টানা ৮ ম্যাচে হার, লজ্জার নজির, কেন এমন ব্যর্থতা? কোথায় সমস্যা MI-এর?

আইপিএলের প্রথম ৮ ম্যাচেই টানা এ ভাবে হারের নজির কোনও দলেরই নেই টুর্নামেন্টের প্রথম থেকে টানা ৮ ম্যাচে হারের লজ্জার নজির গড়ল মুম্বই। এর আগে শুরু থেকে টানা ৬ ম্যাচে হারের নজির ছিল। তবে একটানা ১১টি আইপিএল ম্যাচ হারের রেকর্ড রয়েছে রাইজিং পুণে ওয়ারিয়র্স ইন্ডিয়া ও দিল্লি ডেয়ারডেভিলসের। তবে সেটা অবশ্য দু'টি মরশুম মিলিয়ে। পুণে ২০১২ সালের শেষ ৯টি ম্যাচ এবং ২০১৩ আইপিএলের প্রথম ২টি ম্যাচে পরাজিত হয়েছিল। দিল্লি ২০১৪ আইপিএলের শেষ ৯টি ও ২০১৫ আইপিএলের প্রথম ২টি ম্যাচে হারে। এক মরশুমে টানা ৯ ম্যাচ হারের রেকর্ড অবশ্য পুণে এবং দিল্লি করেছে। তবে অনেক ক্রিকেট বিশেষজ্ঞ মনে করছেন, মুম্বইয়ের এ বার যা বেহাল দশা, তাতে এক মরশুমে টানা হারের নজির এ বার রোহিত শর্মার টিমই গড়ে ফেলবে।

বন্ধ করুন