বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022 মেগা নিলামে হতে চলেছে ‘টাকার বৃষ্টি’! শীঘ্রই ক্রিকেটারদের তালিকা প্রকাশ করবে BCCI
IPL 2022 মেগা নিলামে হবে ‘টাকার বৃষ্টি’!
IPL 2022 মেগা নিলামে হবে ‘টাকার বৃষ্টি’!

IPL 2022 মেগা নিলামে হতে চলেছে ‘টাকার বৃষ্টি’! শীঘ্রই ক্রিকেটারদের তালিকা প্রকাশ করবে BCCI

  • আইপিএল ২০২২-এর জন্য দলগুলির পার্স ৮৫ কোটি টাকা থেকে বাড়িয়ে ৯০ কোটি টাকা করা হয়েছে। আগামী সপ্তাহে IPL 2022 মেগা নিলামে বিড করা খেলোয়াড়দের তালিকা প্রকাশ করবে বিসিসিআই।

আগামী সপ্তাহে IPL 2022 মেগা নিলামে বিড করা খেলোয়াড়দের তালিকা প্রকাশ করবে বিসিসিআই। বোর্ড আইপিএল ২০২২ মেগা নিলামের জন্য প্রস্তুতি নিচ্ছে। খেলোয়াড়দের বিড আগামী মাসে ১২ এবং ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে৷ আইপিএল ২০২২-এ, এবার আটটির পরিবর্তে দশটি দল অংশ নেবে। ৩৩ জন খেলোয়াড় নিজেদের নাম নথিভুক্ত করিয়েছেন। এবার আইপিএল ২০২২-এর জন্য দলগুলির পার্স ৮৫ কোটি টাকা থেকে বাড়িয়ে ৯০ কোটি টাকা করা হয়েছে।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এমন পরিস্থিতিতে এবার খেলোয়াড়দের ওপর প্রচুর অর্থের বৃষ্টি হতে পারে। তবে কিছু দল এখনও তাদের কার্ড খোলেনি। অনেক দল এখনও তাদের অধিনায়ক বাছাই করেনি। রিপোর্ট অনুযায়ী, কেএল রাহুল লখনউয়ের অধিনায়ক এবং হার্দিক পান্ডিয়া আহমেদাবাদের অধিনায়ক হবেন বলে আশা করা হচ্ছে। হার্দিক পান্ডিয়া আগে মুম্বই ইন্ডিয়ান্সের অংশ ছিলেন। যারা সবচেয়ে বেশিবার আইপিএল-এর শিরোপা জিতেছে। শোনা যাচ্ছে আইপিএল ২০২২-এর জন্য ওয়েস্ট ইন্ডিজ-শ্রীলঙ্কা সিরিজের সময়সূচিতে পরিবর্তন হতে পারে।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এমন পরিস্থিতিতে এবার খেলোয়াড়দের ওপর প্রচুর অর্থের বৃষ্টি হতে পারে। তবে কিছু দল এখনও তাদের কার্ড খোলেনি। অনেক দল এখনও তাদের অধিনায়ক বাছাই করেনি। রিপোর্ট অনুযায়ী, কেএল রাহুল লখনউয়ের অধিনায়ক এবং হার্দিক পান্ডিয়া আহমেদাবাদের অধিনায়ক হবেন বলে আশা করা হচ্ছে। হার্দিক পান্ডিয়া আগে মুম্বই ইন্ডিয়ান্সের অংশ ছিলেন। যারা সবচেয়ে বেশিবার আইপিএল-এর শিরোপা জিতেছে। শোনা যাচ্ছে আইপিএল ২০২২-এর জন্য ওয়েস্ট ইন্ডিজ-শ্রীলঙ্কা সিরিজের সময়সূচিতে পরিবর্তন হতে পারে। |#+|

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজ শেষ হওয়ার পরে, ভারতীয় দলকে ৬ ফেব্রুয়ারি থেকে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের সাথে সাদা বলের সিরিজ খেলতে হবে। বিসিসিআই এখন শুধুমাত্র দুটি শহরে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সাদা বলের সিরিজ আয়োজনের কথা বিবেচনা করেছে। পিটিআই-এর রিপোর্ট অনুযায়ী, এই শহরগুলি হবে আহমেদাবাদ এবং কলকাতা। মূল সূচি অনুযায়ী, ওয়ানডে সিরিজটি আহমেদাবাদ, জয়পুর এবং কলকাতায় হওয়ার কথা ছিল। টি-টোয়েন্টি সিরিজ হওয়ার কথা ছিল কটক, বিশাখাপত্তনম এবং তিরুবনন্তপুরমে। সূত্র মারফৎ খবর, বুধবার সচিব এবং সভাপতির সাথে ট্যুর অ্যান্ড ফিক্সচার কমিটি, টুর্নামেন্টটি শুধুমাত্র আহমেদাবাদ এবং কলকাতায় অনুষ্ঠিত হওয়ার পরামর্শ দিয়েছে। আগামী কয়েকদিনের মধ্যেই এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বিসিসিআই।

২০২২ সালে, ভারতকে ওয়েস্ট ইন্ডিজ ছাড়াও শ্রীলঙ্কা এবং দক্ষিণ আফ্রিকার সাথে একটি হোম T20 সিরিজ খেলতে হবে। এর পাশাপাশি বছরের শেষে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপও খেলতে হবে। যেখানে ভারতকে ২৩ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে হবে। ভারতীয় দল বর্তমানে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছে, যেখানে টেস্ট সিরিজের পর এখন ওডিআই সিরিজ খেলছে টিম ইন্ডিয়া।

বন্ধ করুন