বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ইশান কিষাণকে ছুটি দিতে পারে MI! পরিবর্তনের ইঙ্গিত দিলেন দলের প্রধান কোচ
রোহিত শর্মা ও মাহেলা জয়বর্ধনে (ছবি:মুম্বই ইন্ডিয়ান্স)
রোহিত শর্মা ও মাহেলা জয়বর্ধনে (ছবি:মুম্বই ইন্ডিয়ান্স)

IPL 2022: ইশান কিষাণকে ছুটি দিতে পারে MI! পরিবর্তনের ইঙ্গিত দিলেন দলের প্রধান কোচ

  • মুম্বই ইন্ডিয়ান্সের কোচ মাহেলা জয়বর্ধনে তার ব্যাটসম্যানদের ধারাবাহিক ব্যর্থতার পর ব্যাটিং লাইন আপকে নতুন করে সাজানোর ইঙ্গিত দিয়েছেন। দলের ওপেনার ইশান কিষাণের খারাপ ফর্ম নিয়েও উদ্বেগ প্রকাশ করেছেন তিনি।

মুম্বই ইন্ডিয়ান্সের কোচ মাহেলা জয়বর্ধনে তার ব্যাটসম্যানদের ধারাবাহিক ব্যর্থতার পর ব্যাটিং লাইন আপকে নতুন করে সাজানোর ইঙ্গিত দিয়েছেন। দলের ওপেনার ইশান কিষাণের খারাপ ফর্ম নিয়েও উদ্বেগ প্রকাশ করেছেন তিনি। রেকর্ড পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ইতিহাসে তাদের সবচেয়ে খারাপ পর্বের মধ্য দিয়ে যাচ্ছে। রবিবার তারা লখনউ সুপার জায়ান্টসদের কাছে হেরেছে। তারা টানা অষ্টম ম্যাচে পরাজয়ের সম্মুখীন হয়েছে।

জয়বর্ধনেকে ম্যাচের পর ব্যাটিং অর্ডারে সম্ভাব্য পরিবর্তন নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘ভাল প্রশ্ন। এটা পর্যালোচনা করে কৌশল প্রণয়নের আগে আমাকে অন্য কোচদের সঙ্গেও কথা বলতে হবে। ব্যাটিং আমাদের জন্য চিন্তার বিষয়,বিশেষ করে ভাল উইকেটে আমরা ভাল ব্যাটিং করতে পারিনি। দলে অভিজ্ঞ ব্যাটসম্যান রয়েছে যারা কন্ডিশন সম্পর্কে সচেতন এবং অতীতে ভাল পারফর্ম করে আসছে। আমাদের এটি থেকে এগিয়ে যেতে হবে এবং যদি আমাদের পরিবর্তনের প্রয়োজন হয় তবে আমরা তা করব।’

শ্রীলঙ্কান কিংবদন্তি আরও বলেছেন,‘আমরা এখন পর্যন্ত কিছু পরিবর্তন করেছি তবে খুব বেশি নয়। আমরা ব্যাটিংয়ে ধারাবাহিকতা ধরে রাখতে চেয়েছিলাম। অবশ্যই কিছু উদ্বেগ রয়েছে কারণ আমরা প্রথমে ব্যাট করছি বা তাড়া করছি,আমাদের পারফরম্যান্সে ধারাবাহিকতার অভাব রয়েছে।’ জয়বর্ধনে প্রথম দুই ম্যাচে হাফ সেঞ্চুরি করার পর রান সংগ্রহের জন্য লড়াই করা ইশান কিষাণের সাথে কথা বলার পরিকল্পনাও জানিয়েছেন।

তিনি বলেন, ‘তিনি সংগ্রাম করছেন। আমরা তাঁকে তাঁর স্বাভাবিক খেলা খেলার স্বাধীনতা দিয়েছি। আমি আজও তার সাথে কথা বলিনি তবে আমি শীঘ্রই তার সাথে আলোচনা করব।’ এই বছরের শুরুর দিকে আইপিএল নিলামে মুম্বই কিষাণকে ১৫.২৫কোটি টাকায় কিনেছিল। অধিনায়ক রোহিত শর্মাও তার সেরা পারফরম্যান্স করতে পারেননি। অভিজ্ঞ কাইরন পোলার্ডও ব্যর্থ হয়েছেন।

বন্ধ করুন