বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: ইশান কিষাণকে ছুটি দিতে পারে MI! পরিবর্তনের ইঙ্গিত দিলেন দলের প্রধান কোচ

IPL 2022: ইশান কিষাণকে ছুটি দিতে পারে MI! পরিবর্তনের ইঙ্গিত দিলেন দলের প্রধান কোচ

রোহিত শর্মা ও মাহেলা জয়বর্ধনে (ছবি:মুম্বই ইন্ডিয়ান্স)

মুম্বই ইন্ডিয়ান্সের কোচ মাহেলা জয়বর্ধনে তার ব্যাটসম্যানদের ধারাবাহিক ব্যর্থতার পর ব্যাটিং লাইন আপকে নতুন করে সাজানোর ইঙ্গিত দিয়েছেন। দলের ওপেনার ইশান কিষাণের খারাপ ফর্ম নিয়েও উদ্বেগ প্রকাশ করেছেন তিনি।

মুম্বই ইন্ডিয়ান্সের কোচ মাহেলা জয়বর্ধনে তার ব্যাটসম্যানদের ধারাবাহিক ব্যর্থতার পর ব্যাটিং লাইন আপকে নতুন করে সাজানোর ইঙ্গিত দিয়েছেন। দলের ওপেনার ইশান কিষাণের খারাপ ফর্ম নিয়েও উদ্বেগ প্রকাশ করেছেন তিনি। রেকর্ড পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ইতিহাসে তাদের সবচেয়ে খারাপ পর্বের মধ্য দিয়ে যাচ্ছে। রবিবার তারা লখনউ সুপার জায়ান্টসদের কাছে হেরেছে। তারা টানা অষ্টম ম্যাচে পরাজয়ের সম্মুখীন হয়েছে।

জয়বর্ধনেকে ম্যাচের পর ব্যাটিং অর্ডারে সম্ভাব্য পরিবর্তন নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘ভাল প্রশ্ন। এটা পর্যালোচনা করে কৌশল প্রণয়নের আগে আমাকে অন্য কোচদের সঙ্গেও কথা বলতে হবে। ব্যাটিং আমাদের জন্য চিন্তার বিষয়,বিশেষ করে ভাল উইকেটে আমরা ভাল ব্যাটিং করতে পারিনি। দলে অভিজ্ঞ ব্যাটসম্যান রয়েছে যারা কন্ডিশন সম্পর্কে সচেতন এবং অতীতে ভাল পারফর্ম করে আসছে। আমাদের এটি থেকে এগিয়ে যেতে হবে এবং যদি আমাদের পরিবর্তনের প্রয়োজন হয় তবে আমরা তা করব।’

শ্রীলঙ্কান কিংবদন্তি আরও বলেছেন,‘আমরা এখন পর্যন্ত কিছু পরিবর্তন করেছি তবে খুব বেশি নয়। আমরা ব্যাটিংয়ে ধারাবাহিকতা ধরে রাখতে চেয়েছিলাম। অবশ্যই কিছু উদ্বেগ রয়েছে কারণ আমরা প্রথমে ব্যাট করছি বা তাড়া করছি,আমাদের পারফরম্যান্সে ধারাবাহিকতার অভাব রয়েছে।’ জয়বর্ধনে প্রথম দুই ম্যাচে হাফ সেঞ্চুরি করার পর রান সংগ্রহের জন্য লড়াই করা ইশান কিষাণের সাথে কথা বলার পরিকল্পনাও জানিয়েছেন।

তিনি বলেন, ‘তিনি সংগ্রাম করছেন। আমরা তাঁকে তাঁর স্বাভাবিক খেলা খেলার স্বাধীনতা দিয়েছি। আমি আজও তার সাথে কথা বলিনি তবে আমি শীঘ্রই তার সাথে আলোচনা করব।’ এই বছরের শুরুর দিকে আইপিএল নিলামে মুম্বই কিষাণকে ১৫.২৫কোটি টাকায় কিনেছিল। অধিনায়ক রোহিত শর্মাও তার সেরা পারফরম্যান্স করতে পারেননি। অভিজ্ঞ কাইরন পোলার্ডও ব্যর্থ হয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.