বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ফিরতে পারেন মহম্মদ সিরাজ, দেখে নিন ব্যাঙ্গালোর ও লখনউ-এর সম্ভাব্য একাদশ
লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হতে তৈরি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

IPL 2022: ফিরতে পারেন মহম্মদ সিরাজ, দেখে নিন ব্যাঙ্গালোর ও লখনউ-এর সম্ভাব্য একাদশ

  • আইপিএল ২০২২-এর পয়েন্ট টেবিলে ১৮ পয়েন্ট স্কোর করা সত্ত্বেও, তৃতীয় স্থানে থাকা লখনউ সুপার জায়ান্টসরা এলিমিনেটর ম্যাচে বেঙ্গালুরুর মুখোমুখি হবে। মনে করা হচ্ছে এই ম্যাচে লখনউ খুব কমই পরিবর্তন করতে পারে। 

IPL 2022-এর এলিমিনেটর ম্যাচটি বুধবার ২৫ মে কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হবে। এই ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই ম্যাচে যেই দল জিতবে তারা কোয়ালিফায়ার টু-এ প্রবেশ করবে। আর পরাজিত দল এবারের আইপিএল-এ তাদের যাত্রা শেষ করবে। এমন অবস্থায় এই ম্যাচটি দুই দলের জন্যই ডু অর ডাই পরিস্থিতির। জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশকে। দেখে নিন দুই দল সম্ভাব্য কোন একাদশ নিয়ে এদিনের গুরুত্বপূর্ণ ম্যাচে নামতে পারে। 

আইপিএল ২০২২-এর পয়েন্ট টেবিলে ১৮ পয়েন্ট স্কোর করা সত্ত্বেও, তৃতীয় স্থানে থাকা লখনউ সুপার জায়ান্টসরা এলিমিনেটর ম্যাচে বেঙ্গালুরুর মুখোমুখি হবে। মনে করা হচ্ছে এই ম্যাচে লখনউ খুব কমই পরিবর্তন করবে। দল যদি প্লেয়িং ইলেভেনের সঙ্গে পরীক্ষা করে তাহলে দলের পুরো কম্বিনেশনটাই নষ্ট হয়ে যেতে পারে। কেএল রাহুলের দলে এভিন লুইসের ফর্ম বাদে পুরো দলটিকেই বেশ শক্তিশালী বলে মনে হচ্ছে।

দেখে নিন লখনউ সুপার জায়ান্টসের সম্ভাব্য একাদশ- কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), কেএল রাহুল (অধিনায়ক), এভিন লুইস, দীপক হুডা, ক্রুণাল পান্ডিয়া, মার্কাস স্টোইনিস, জেসন হোল্ডার, কৃষ্ণাপ্পা গৌতম, মহসিন খান, আভেশ খান এবং রবি বিষ্ণোই।

এদিনের ডু অর ডাই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে সম্ভবত দুটি পরিবর্তন দেখা যেতে পারে। মহম্মদ সিরাজ দলে ফিরতে পারেন এবং হার্ষাল প্যাটেল ফিট না হলে আকাশ দীপকে সুযোগ দেওয়া হতে পারে। এ ছাড়া আরসিবিতে আর কোনও পরিবর্তন দেখা যাবে না। দলের অধিনায়ক ফ্যাফ ডু’প্লেসি এই মরশুমে বেশি পরিবর্তন করতে পছন্দ করেন না। 

দেখে নিন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ- বিরাট কোহলি, ফ্যাফ ডু’প্লেসি (অধিনায়ক), রজত পাটিদার, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল, মহিপাল লোমরর, শাহবাজ আহমেদ, ওয়ানিন্দু হাসারাঙ্গা, হার্ষাল প্যাটেল/আকাশ দীপ, মহম্মদ সিরাজ এবং জোশ হ্যাজেলউড।

বন্ধ করুন