বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: ফিরতে পারেন মহম্মদ সিরাজ, দেখে নিন ব্যাঙ্গালোর ও লখনউ-এর সম্ভাব্য একাদশ

IPL 2022: ফিরতে পারেন মহম্মদ সিরাজ, দেখে নিন ব্যাঙ্গালোর ও লখনউ-এর সম্ভাব্য একাদশ

লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হতে তৈরি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

আইপিএল ২০২২-এর পয়েন্ট টেবিলে ১৮ পয়েন্ট স্কোর করা সত্ত্বেও, তৃতীয় স্থানে থাকা লখনউ সুপার জায়ান্টসরা এলিমিনেটর ম্যাচে বেঙ্গালুরুর মুখোমুখি হবে। মনে করা হচ্ছে এই ম্যাচে লখনউ খুব কমই পরিবর্তন করতে পারে। 

IPL 2022-এর এলিমিনেটর ম্যাচটি বুধবার ২৫ মে কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হবে। এই ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই ম্যাচে যেই দল জিতবে তারা কোয়ালিফায়ার টু-এ প্রবেশ করবে। আর পরাজিত দল এবারের আইপিএল-এ তাদের যাত্রা শেষ করবে। এমন অবস্থায় এই ম্যাচটি দুই দলের জন্যই ডু অর ডাই পরিস্থিতির। জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশকে। দেখে নিন দুই দল সম্ভাব্য কোন একাদশ নিয়ে এদিনের গুরুত্বপূর্ণ ম্যাচে নামতে পারে। 

আইপিএল ২০২২-এর পয়েন্ট টেবিলে ১৮ পয়েন্ট স্কোর করা সত্ত্বেও, তৃতীয় স্থানে থাকা লখনউ সুপার জায়ান্টসরা এলিমিনেটর ম্যাচে বেঙ্গালুরুর মুখোমুখি হবে। মনে করা হচ্ছে এই ম্যাচে লখনউ খুব কমই পরিবর্তন করবে। দল যদি প্লেয়িং ইলেভেনের সঙ্গে পরীক্ষা করে তাহলে দলের পুরো কম্বিনেশনটাই নষ্ট হয়ে যেতে পারে। কেএল রাহুলের দলে এভিন লুইসের ফর্ম বাদে পুরো দলটিকেই বেশ শক্তিশালী বলে মনে হচ্ছে।

দেখে নিন লখনউ সুপার জায়ান্টসের সম্ভাব্য একাদশ- কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), কেএল রাহুল (অধিনায়ক), এভিন লুইস, দীপক হুডা, ক্রুণাল পান্ডিয়া, মার্কাস স্টোইনিস, জেসন হোল্ডার, কৃষ্ণাপ্পা গৌতম, মহসিন খান, আভেশ খান এবং রবি বিষ্ণোই।

এদিনের ডু অর ডাই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে সম্ভবত দুটি পরিবর্তন দেখা যেতে পারে। মহম্মদ সিরাজ দলে ফিরতে পারেন এবং হার্ষাল প্যাটেল ফিট না হলে আকাশ দীপকে সুযোগ দেওয়া হতে পারে। এ ছাড়া আরসিবিতে আর কোনও পরিবর্তন দেখা যাবে না। দলের অধিনায়ক ফ্যাফ ডু’প্লেসি এই মরশুমে বেশি পরিবর্তন করতে পছন্দ করেন না। 

দেখে নিন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ- বিরাট কোহলি, ফ্যাফ ডু’প্লেসি (অধিনায়ক), রজত পাটিদার, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল, মহিপাল লোমরর, শাহবাজ আহমেদ, ওয়ানিন্দু হাসারাঙ্গা, হার্ষাল প্যাটেল/আকাশ দীপ, মহম্মদ সিরাজ এবং জোশ হ্যাজেলউড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? England বনাম Pakistan ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ‘চিচিং ফাঁক-খেলা শেষ’, প্রচারের শেষ বেলায় নয়া ইঙ্গিত অভিষেকের আইসিসি টি২০ বিশ্বকাপে গত ৮বার ভারতের পারফরমেন্স কেমন? গত তিন টি২০ বিশ্বকাপে ভারতের সেরা ব্যাটার কে? ৩ বছর আগেই গোপনে রুক্মিণীকে বিয়ে, রয়েছে সন্তানও! দেবের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই UPI ও ডিজিটাল ব্যাঙ্কিং চালু করছে Jio ফিনান্স! অনলাইন পেমেন্টেও আম্বানি বিপ্লব?

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.