বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: RR তরুণের ঝুলিতে নয়া সাফল্য, অনন্য নজির গড়ে ছুলেন জাদেজা-রোহিতকে
রিয়ান পরাগ।

IPL 2022: RR তরুণের ঝুলিতে নয়া সাফল্য, অনন্য নজির গড়ে ছুলেন জাদেজা-রোহিতকে

  • সোমবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধেও ২টি ক্যাচ নিয়েছেন পরাগ। ক্রুনাল পাণ্ডিয়া (২৩ বলে ২৫ রান) এবং মার্কাস স্টোইনিসের (১৭ বলে ২৭) গুরুত্বপূর্ণ দু'টি ক্যাচ ধরেছেন। এই ক্যাচ দু'টি না হলে হয়তো ম্যাচের রং বদলে যেতে পারত।

২০ বছরের তরুণ রিয়ান পরাগ একজন দুরন্ত ফিল্ডার। রাজস্থান রয়্যালসের জার্সিতে নজর কেড়েছেন তিনি। এই বছর ফিল্ডার রিয়ান স্পর্শ করে ফেললেন রবীন্দ্র জাদেজা, রোহিত শর্মাকেও। পেলেন নতুন সাফল্য।

রিয়ান এই বছর ক্যাচ ধরেই জাদেজা আর রোহিতের নজির স্পর্শ করে ফেলেছেন। এই বছর এখনও পর্যন্ত রিয়ান মোট ১৩টি ক্যাচ ধরেছেন। এর আগে ২০১৫ এবং ২০২১ সালে জাদেজা ১৩টি ক্যাচ ধরেছিলেন। আর ২০১২ সালে রোহিতও ১৩টি ক্যাচ ধরে নজির গড়েছিলেন। তাদেরই নজির স্পর্শ করলেন রিয়ান। তবে ২০ বছরের তারকার সামনে জাড্ডু এবং রোহিতকে ছাপিয়ে যাওয়ার সুযোগ রয়েছে। কারণ রাজস্থান রয়্যালসের এখনও ম্যাচ বাকি রয়েছে।

আরও পড়ুন: ভিডিয়ো- নিশামকে বাঁচাতে রান আউট হতে গেলেন অশ্বিন, শেষ রক্ষা হল কি?

আরও পড়ুন: সাত দিনে ঠিক হবে সাত দলের ভবিষ্যত, জেনে নিন এই সপ্তাহের সূচি

প্রসঙ্গত সোমবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধেও ২টি ক্যাচ নিয়েছেন পরাগ। ক্রুনাল পাণ্ডিয়া (২৩ বলে ২৫ রান) এবং মার্কাস স্টোইনিসের (১৭ বলে ২৭) গুরুত্বপূর্ণ দু'টি ক্যাচ ধরেছেন। এই ক্যাচ দু'টি না হলে হয়তো ম্যাচের রং বদলে যেতে পারত।

প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৮ করে রাজস্থান রয়্যালস। জবাবে ব্যাট করতে নামলে নির্দিষ্ট ২০ ওভারে ৮ উইকেটে লখনউ করে ১৫৪ রান। ২৪ রানে ম্যাচটি জিতে যায় রাজস্থান। সেই সঙ্গে লখনউ সুপার জায়ান্টসকে হারিয়ে প্লে-অফ কার্যত নিশ্চিত করে ফেলল রাজস্থান রয়্যালস।

বন্ধ করুন