বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: জয়ে ফিরে ফুরফুরে ধোনিরা, CSK শিবিরে জমে গেল ইদের পার্টি- ভিডিয়ো
চেন্নাই শিবিরে ইদ পালন।

IPL 2022: জয়ে ফিরে ফুরফুরে ধোনিরা, CSK শিবিরে জমে গেল ইদের পার্টি- ভিডিয়ো

  • ইদের জন্য ছুটি দেওয়া হয়েছিল ক্রিকেটারদের। এমন বিশেষ দিনে ক্রিকেটারদের সঙ্গে আনন্দে সামিল হয় তাঁদের পরিবারও। সকলে মিলে একসঙ্গে ইদের সেলিব্রেশনে মেতে ওঠে। সোশ্যাল মিডিয়ায় সিএসকে-র তরফে ইদ পালনের ভিডিয়ো শেয়ার করা হয়েছে।

মহেন্দ্র সিং ধোনি দলের দায়িত্ব নিতেই বদলে গিয়েছে চেন্নাই সুপার কিংসের বডি ল্যাঙ্গোয়েজ। ফুরফুরে মেজাজে রয়েছে পুরো শিবির। তাদের শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে এখন চনমনে সিএসকে শিবির। আর ইদের ছুটিতে তাই জমে উঠল চেন্নাইয়ের জমজমাট পার্টি।

ইদের জন্য ছুটি দেওয়া হয়েছিল ক্রিকেটারদের। এমন বিশেষ দিনে ক্রিকেটারদের সঙ্গে আনন্দে সামিল হয় তাঁদের পরিবারও। সকলে মিলে একসঙ্গে ইদের সেলিব্রেশনে মেতে ওঠে। সোশ্যাল মিডিয়ায় সিএসকে-র তরফে ইদ পালনের ভিডিয়ো শেয়ার করা হয়েছে। খুদেদের হইহট্টগোল, এলাহী খাবারের আয়োজন, পরিবারের সঙ্গে আড্ডা- সব মিলিয়ে ইদের দিনটা সত্যি বিশেষ হয়ে থাকল চেন্নাইয়ের প্লেয়ারদের কাছে।

আরও পড়ুন: ধোনির স্পর্শেই বদলে গেল দল, ব্যাটে-বলে দাপট দেখিয়ে জয় পেল চেন্নাই

খাবার মেনুতে কী ছিল? বিরিয়ানি থেকে সিমাই- জিভে জল আনা রকমারী পদ ছিল। রবিন উথাপ্পা, শিবম দুবে, ঋতুরাজ গায়কোয়াড়, মইন আলিরা সেই খাবার বেশ উপভোগই করলেন। সতীর্থ এবং তাদের খুদেদের সঙ্গে খোলামেলা মেজাজে পাওয়া গেল ক্যাপ্টেন কুলকেও

রবীন্দ্র জাদেজা মরশুমের মাঝপথে দায়িত্ব থেকে সরে যাওয়ার পরে শনিবার এমএস ধোনি চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্বের দায়িত্ব নেন। তবে ৪০ বছরের ধোনি চলতি আইপিএল শুরুর দিন দুয়েক আগে সকলকে অবাক করে নিজেই নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন। অধিনায়কত্বের ব্যাটন তাঁর বিশ্বস্ত লেফটেন্যান্ট জাদেজার হাতে তুলে দিয়েছিলেন। কিন্তু ৩৩ বছরের অলরাউন্ডারের অধীনে চেন্নাই তাদের প্রথম চারটি ম্যাচ হারের পাশাপাশি, মোট আটটি ম্যাচের মধ্যে মাত্র দু'টিতে জিতেছিল।

তার উপর জাদেজা নিজেও নেতৃত্বের চাপ সামলাতে না পেরে ব্যর্থ হচ্ছিলেন। তাই ধোনির হাতেই ফের তুলে দেওয়া হয় চেন্নাইয়ের ব্যাটন। এখন সিএসকে-কে প্লে-অফে জেতে হলে, সব ম্যাচ বড় ব্যবধানে জিততে হবে। লড়াইটা কঠিন, তবে অসম্ভব বলে ক্রিকেট কোনও শব্দ নেই। এই কঠিন পরিস্থিতি সামলানোর জন্যই ফের দলকে নেতৃত্ব দিতে রাজি হয়েছেন ধোনিও। আর ক্যাপ্টেন কুলের নেতৃত্বে প্রথম ম্যাচে জয়ও পেয়েছে সিএসকে। তাই হলুদ শিবিরের ভক্তরা এখন আশার আলো দেখতে পাচ্ছেন।

বন্ধ করুন