বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: টানা ৪ ম্যাচ হেরে নিজের দলের সমালোচনার বদলে, RCB-কেই বাহবা দিলেন রোহিত
 রোহিতের নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্স দল। ছবি- আইপিএল।

IPL 2022: টানা ৪ ম্যাচ হেরে নিজের দলের সমালোচনার বদলে, RCB-কেই বাহবা দিলেন রোহিত

  • আরসিবির বিরুদ্ধে নিজেদের চতুর্থ ম্য়াচে সাত উইকেটে পরাজিত হয় মুম্বই ইন্ডিয়ান্স।

আইপিএলের রেকর্ড চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের হেরেই চলেছে। চার ম্যাচ খেলা হয়ে গেলেও, একটিতেই জয়ের মুখ দেখেনি মুম্বই। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে নিজেদের চতুর্থ ম্যাচেও সাত উইকেটে পরাজিত হয়েছে দল। তবে টানা চার ম্যাচ হারলেও, দলের সমালোচনার থেকে প্রতিপক্ষকেই বেশি বাহবা দিচ্ছেন রোহিত।

২০ ওভারে ছয় উইকেটের বিনিময়ে মুম্বই ১৫১ করার পর, নয় বল বাকি থাকতেই আরসিবি ম্যাচ জিতে নেয়। এই ম্যাচ শেষে রোহিত বলেন, ‘আমরা প্রথমেই ওপেনিংয়ে ৫০ রানের পার্টনারশিপ গড়তে সক্ষম হই। তবে তারপরেই আমি একেবারে ভুল সময়ে আউট হয়ে যাই। এই জিনিসগুলিই বারবার আমাদের সমস্যায় ফেলছে।’ পাশাপাশি সূর্যকুমারের উদাহরণ দিয়ে তিনি সাফ করে দেন যে দলের ব্যাটিংয়ে সমস্যা রয়েছে। ‘নিঃসন্দেহে এটা মাত্র ১৫০ রানের পিচ ছিল না। সূর্য তো সকলকে প্রমাণ করে দিয়েছে যে, ঠিকভাবে মাথা ঠান্ডা রেখে ব্যাট করলে আমরা যা রান করেছি, তার থেকে অনেক বেশি রান তোলা যেত।’

তবে বল নিয়ে খুব একটা সমালোচনা করার থেকে আরসিবির ব্যাটিংকেই বেশি বাহবা দিচ্ছেন মুম্বই অধিনায়ক। ‘আমরা বল হাতে আমাদের কাছে যা যা সুযোগ এসেছিল, সেই সুযোগগুলিকে কাজে লাগাই। তবে সত্যি বলতে ওরা মাথা ঠান্ডা রেখে বেশ ভালভাবে ব্যাট করে ম্যাচ বের করে নেয়।’ দাবি রোহিতের। বুধবার (১৩ এপ্রিল) নিজেদের পরের ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে মাঠে নামবে মুম্বই। টুর্নামেন্টে টিকে থাকতে সেই ম্যাচে জয়টা কিন্তু মুম্বইয়ের জন্য ভীষণই গুরুত্বপূর্ণ।

বন্ধ করুন