বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: বোলাররা ভালই করেছে, তবে ধোনিই হারিয়ে দিলেন, নাগাড়ে সপ্তম হারের পর দাবি রোহিতের

IPL 2022: বোলাররা ভালই করেছে, তবে ধোনিই হারিয়ে দিলেন, নাগাড়ে সপ্তম হারের পর দাবি রোহিতের

মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা। ছবি- আইপিএল।

মহেন্দ্র সিং ধোনি ১৩ বলে অপরাজিত ২৮ রানের ইনিংস খেলে সিএসকেকে জয় এনে দেন।

চেন্নাাই সুপার কিংসের বিরুদ্ধে নিজেদের সপ্তম ম্যাচে মাঠে নেমেছিল মুম্বই ইন্ডিয়ান্স। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পরে এক সময়ের নিজেদের মরশুমের প্রথম জয়ের একেবারে কাছাকাছি পৌঁছে গিয়েও, মুম্বইয়ের হাতে এল হতাশাই। মহেন্দ্র সিং ধোনি ঝড়ে তিন উইকেটে নাগাড়ে সপ্তম ম্যাচ হারল পল্টনরা।

ম্যাচে প্রথমে ব্যাট করে মাত্র ১৫৫ রান তোলার পরেও, মুম্বইয়ের বোলাররা শুরুতেই উইকেট নিয়ে দলকে ম্যাচে ফিরিয়ে আনেন। তবে শেষমেশ ধোনির ১৩ বলে ২৮ রানই সিএসকেকে ম্যাচ জিতিয়ে দেয়। মুম্বই অধিনায়ক রোহিত শর্মা ম্যাচ হেরে তাঁর প্রাক্তন অধিনায়ককে প্রশংসায় ভরিয়ে দেন। তিনি বলেন, ‘সত্যি বলতে আমরা দারুণ লড়াই করেছি। ব্যাটিংটা তেমন ভাল করতে না পারলেও, বোলাররা আমাদের শেষ ওভার পর্যন্ত ম্যাচে টিকিয়ে রেখেছিল। তবে আমরা তো সকলেই (মহেন্দ্র সিং) ধোনির দক্ষতা ও ঠান্ডা মাথার কথা জানি। শেষমেশ উনিই হারিয়ে দিলেন।’

চলতি মরশুমের ধারা বজায় রেখে এই ম্যাচেও ব্যাট হাতে সুপার ফ্লপ অধিনায়ক রোহিত ও তাঁর ওপেনিং পার্টনার ইশান কিষাণ। দুইজনেই শূন্য রানে আউট হন। টপ অর্ডারের এই লাগাতার ব্যর্থতার কোনও কারণ খুঁজে পাচ্ছেন না রোহিত। ‘আমি বুঝতেই পারছি না কী হচ্ছে। শুরুতেই দুই-তিন উইকেট হারিয়ে ফেললে কাজটা সবসময়ই কঠিন হয়ে যায়। তবে আমরা মোটামুটি ঠিকঠাকই রান তুলেছিলাম। পিচ ভালই ছিল এবং আমাদের আরও রান করাও উচিত ছিল। তবে যেমনটা আমি বললাম আমরা শুরুতেই উইকেট হারিয়ে ফেলি এবং তারপর থেকে স্বাধীনভাবে খেলাটা সবসময়ই মুশকিলই ছিল।’ হতাশ রোহিত।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল গালে স্পাইডার ম্যান স্টিকার, কেক কেটে জন্মদিন জেহ-র! এল রাহা, ইনায়া, বায়ু-রা 'এমন পিচ আগে কখনও দেখিনি', রাঁচির বাইশগজের সম্ভাব্য চরিত্র নিয়ে ধোঁয়াশায় স্টোকস ডিজিটাল যুগেও চশমা ছাড়া থাকবে আপনার শিশু! ছোটদের চোখের যত্ন নিন এভাবে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল শিলাবৃষ্টি ৭ জেলায়, বৃহস্পতিতে ৫০ কিমিতে ঝড় উঠবে কোন ১৫টিতে? কতদিন বৃষ্টি হবে? অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.