বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: নতুন মরশুমের প্রথম অনুশীলনে ক্রিকেটারদের চাগাতে কী বার্তা দিলেন MI কোচ মাহেলা?
মুম্বই ইন্ডিয়ান্সের কোচ মাহেলা জয়বর্ধনে। ছবি- টুইটার (@mipaltan)।

IPL 2022: নতুন মরশুমের প্রথম অনুশীলনে ক্রিকেটারদের চাগাতে কী বার্তা দিলেন MI কোচ মাহেলা?

  • ২৭ মার্চ দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে মুম্বই ইন্ডিয়ান্স নিজেদের এ বারের মরশুম শুরু করবে।

আর মাত্র দুই সপ্তাহের কিছু অধিক সময় বাকি, তারপরেই শুরু হয়ে যাবে আইপিএলের এবারের মরশুম। তার আগে বুধবার (১৬ মার্চ) নিজেদের অনুশীলনে নেমে পড়ল মুম্বই ইন্ডিয়ান্স। টুর্নামেন্টের রেকর্ড চ্যাম্পিয়ন মুম্বই গতবার নক আউটে পৌঁছতে পারেনি। তাই এ মরশুমে নতুন উদ্যম নিয়ে মাঠে নামবে পল্টনরা।

মরশুম শুরুর আগে বুধবারই ছিল মুম্বইয়ের প্রথম অনুশীলন সেশন। সেখানে দলের কোচ মাহেলা জয়বর্ধনে নতুন-পুরনো, অনুশীলনে উপস্থিত সকল খেলোয়াড়দের স্বাগত জানান। মুম্বইয়ের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সেই ভিডিয়োয় জয়বর্ধনকে বলতে শোনা যায়, ‘স্বাগত। আমি জানি এটা অনেকের জন্যই সরকারিভাবে প্রথম মরশুম। কয়েকজন আগেও আমাদের সঙ্গে ছিল, তবে বেশিরভাগই নতুন মুখ। সুতরাং, তাদের বলব একটা সেশনে যা যা করণীয় সবকিছু কর। তারপর কিছু অসুবিধা বা প্রয়োজন হলে জানিও। সকলে মিলে ব্যাটিং, বল, ফিল্ডিং, আরও যা যা সম্ভব সেই বিষয়ে কাজ করা যাক।’

মুম্বইয়ের সাপোর্ট স্টাফ কিন্তু বিশ্বমানের। জয়বর্ধনে তো আছেনই, তা ছাড়া সচিন তেন্ডুলকর, জাহির খানের মতো কিংবদন্তিরাও মুম্বই ডাগ আউটে উপস্থিত থাকবেন। তাই জয়বর্ধনে সবাইকে নিজের সেরাটা দেওয়ার পাশাপাশি সাপোর্ট স্টাফদের থেকে যা যা দরকার, সব বিষয়ে সাহায্য নিয়ে তাদের কাজে লাগানোর পরামর্শ দেন। ‘এই স্কোয়াডটা খুবই প্রতিভাবান। কঠোর পরিশ্রম করে মরশুমে দলগত ও ব্যক্তিগতভাবে উন্নতি ঘটানোর চেষ্টা করব। অনুশীলন এবং চ্যালেঞ্জগুলো উপভোগ কর। আমরা সবসময়ই তোমাদের আরও ভাল করার জন্য উৎসাহ দেব। আমাদের দারুণ সাপোর্ট স্টাফ রয়েছে। তাদের থেকে পরামর্শ নিয়ে উন্নতি ঘটানোর চেষ্টা করো এবং চ্যালেঞ্জ নিয়ো। প্রতিদিনই নতুন কিছু শেখার সুযোগ।’ বলেন মাহেলা।

বন্ধ করুন