বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: চলতি মরশুমে অভিষেক হবে অর্জুন তেন্ডুলকরের! ইঙ্গিতপূর্ণ জবাব জয়াবর্ধনের
মুম্বই কোচ জয়বর্ধনে ও অর্জুন তেন্ডুলকর। ছবি- আইপিএল/মুম্বই ইন্ডিয়ান্স।
মুম্বই কোচ জয়বর্ধনে ও অর্জুন তেন্ডুলকর। ছবি- আইপিএল/মুম্বই ইন্ডিয়ান্স।

IPL 2022: চলতি মরশুমে অভিষেক হবে অর্জুন তেন্ডুলকরের! ইঙ্গিতপূর্ণ জবাব জয়াবর্ধনের

  • মুম্বইয়ের পরবর্তী ম্যাচ শুক্রবার (৬ মে) গুজরাট টাইটানস দলের বিরুদ্ধে।

শুভব্রত মুখার্জি

আইপিএলের ১৫তম মরশুমটা একেবারেই ভাল যাচ্ছে না রোহিত শর্মা এবং মুম্বই ইন্ডিয়ান্স দলের। এখন পর্যন্ত ৯ টি ম্যাচ খেলে তারা কেবলমাত্র একটি ম্যাচে জয় পেয়েছে। এমন আবহে বারবার বিভিন্ন মহল থেকে দাবি উঠেছে মুম্বই দলের হয়ে কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুন তেন্ডুলকরের অভিষেকের। সেই মুহূর্তের সাক্ষী কি আদৌও সমর্থকরা হতে পারবেন, সেই বিষয়ে বলতে গিয়ে বেশ বর্তমানে মুম্বই দলের কোচ মাহেলা জয়বর্ধনে।

প্রসঙ্গত অলরাউন্ডার অর্জুন তেন্ডুলকরকে ৩০ লক্ষ টাকা ব্যয় করে নিলামে কিনেছে মুম্বই ইন্ডিয়ান্স। চলতি মরশুমে মুম্বই তাদের প্রথম জয় পেয়েছে রাজস্থান রয়্যালস দলের বিরুদ্ধে। তাদের পরবর্তী ম্যাচ গুজরাট টাইটানস দলের বিরুদ্ধে। এই অবস্থায় অর্জুনকে প্রথম একাদশে সুযোগ দেওয়া হবে কিনা সেই নিয়ে প্রথমবার মিডিয়ার সামনে মুখ খুললেন মাহেলা জয়বর্ধনে।

জয়বর্ধনে জানান, 'স্কোয়াডের প্রতিটা ক্রিকেটারের কাছে সুযোগ রয়েছে প্রথম একাদশে খেলার। আমরা দেখব পরিস্থিতি কোন দিকে এগোচ্ছে তারপর চূড়ান্ত সিদ্ধান্ত নেব। সিদ্ধান্ত নেওয়া হবে ম্যাচ ভিত্তিক। কি করলে আমরা ম্যাচটা জিততে পারব সেকথা মাথায় রেখেই সিদ্ধান্ত নেব। আমাদের মূল লক্ষ্য সঠিক 'ম্যাচ-আপ' নিশ্চিত করা। প্রতিটা ম্যাচ আত্মবিশ্বাস তৈরির জায়গা। আমরা আমাদের প্রথম জয় পেয়েছি। এবার সময় এসেছে আমাদের পরপর ম্যাচ জিততে হবে। ২২ গজে সেরা একাদশ খেলানোটাই লক্ষ্য। অর্জুন যদি তাদের মধ্যে একজন হয় তবে ও নিশ্চয় প্রথম একাদশে খেলবে।'

বন্ধ করুন