বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: বাদ পড়েও বাউন্ডারির বাইরের দাঁড়িয়েই MI-র হয়ে গলা ফাটালেন ‘টিম ম্যান’ পোলার্ড

IPL 2022: বাদ পড়েও বাউন্ডারির বাইরের দাঁড়িয়েই MI-র হয়ে গলা ফাটালেন ‘টিম ম্যান’ পোলার্ড

বাউন্ডারির বাইরে দাঁড়িয়েই মুম্বইকে সাপোর্ট করছেন পোলার্ড। ছবি- টুইটার।

গত দুই ম্যাচে মুম্বইয়ের দল থেকে বাদ পড়েছেন কায়রন পোলার্ড।

এ বারের আইপিএল মরশুমটা রেকর্ড চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের জন্য খানিকটা দুঃস্বপ্নের মতোই কেটেছে। ১৩টির মধ্যে ১০ ম্যাচ হেরে লিগের একেবারে ‘লাস্টবয়’ মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বইয়ের ব্যর্থতার এক বড় কারণ হল কায়রন পোলার্ডের মতো তারকা খেলোয়াড়দের না চলা।

২০১০ সালে মুম্বইয়ের হয়ে আইপিএল অভিষেক ঘটানোর পর এক দশকেরও বেশি সময় ধরে পল্টনদের হয়ে টুর্নামেন্ট মাতিয়েছেন পোলার্ড। অধিনায়ক রোহিত শর্মার পর, আইপিএলে ফ্রাঞ্চাইজির হয়ে পোলার্ডই দ্বিতীয় সর্বাধিক রান (৩৪১২ রান) করেছেন। তবে এ মরশুমে একেবারেই চলেনি প্রাক্তন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়কের ব্যাট। এবারে ১১ ম্যাচে মাত্র ১৪৪ রান করেছেন পোলার্ড। ফলে শেষ দুই ম্যাচে দল থেকে বাদও পড়তে হয়েছে তাঁকে। তাতে কী, মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে যে তাঁর ভালবাসা এতটুকুও কমেনি, তার নিদর্শন দেখা গেল মঙ্গলবার (১৭ মে) সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচেই।

দল থেকে বাদ পড়া পোলার্ড, বাউন্ডারির পাশে দাঁড়িয়েই মুম্বইয়ের হয়ে গলা ফাটালেন। ‘টিম ম্যান’ পোলার্ডের এই কাণ্ডে মুগ্ধ মুম্বই ইন্ডিয়ান্স সমর্থকরাও। স্ট্যান্ড থেকে বাউন্ডারিতে দাঁড়িয়ে থাকা পোলার্ডের উদ্দেশ্যে এক মুম্বই সমর্থক চেঁচিয়ে বলে ওঠেন, ‘পোলি, মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে তোমার অবদানের জন্য তোমায় অনেক ধন্যবাদ। আমরা সবসময় তোমাকে ভালবাসি।’ পোলার্ডের কানেই সেই বার্তা পৌঁছনোর পরেই তিনি সেই সমর্থকের দিকে তাকিয়ে আঙুল তুলে (থাম্বস আপ) তাঁকে ধন্যবাদও জানান। এই ঘটনাই পোলার্ড ও মুম্বই ইন্ডিয়ান্স এবং তাঁর সমর্থকদের মধ্যেকার ভালবাসা বুঝিয়ে দেওয়ার জন্য যথেষ্ট।

বন্ধ করুন