বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ভারতীয় অধিনায়ক রোহিত ভুরি ভুরি ভুল করেছেন MI-র হয়ে, ক্ষিপ্ত প্রাক্তনীরা
মুম্বই ইন্ডিয়ান্স তথা ভারত অধিনায়ক রোহিত শর্মা। ছবি- আইপিএল।

IPL 2022: ভারতীয় অধিনায়ক রোহিত ভুরি ভুরি ভুল করেছেন MI-র হয়ে, ক্ষিপ্ত প্রাক্তনীরা

  • প্রথম দল হিসাবে এবারের আইপিএলে প্লে-অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে রোহিতের নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্স।

মরশুমের শুরুটা দুঃস্বপ্নের মতো করেছিল রেকর্ড আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। প্রথম দল হিসাবে শুরুর আট ম্যাচেই হেরেছিল তারা। তবে অবশেষে জয়ের সরণীতে ফিরেছে পল্টনরা। রাজস্থান রয়্যালস ও গুজরাট টাইটানসের বিরুদ্ধে এসেছে পরপর দুই জয়। দুই ম্যাচেই দারুণ খেলেছেন টিম ডেভিড।

রাজস্থান ম্যাচে ৯ বলে ২০ রান করার পর, গুজরাটের বিরুদ্ধে বেশ চাপের জায়গায় নেমে ২১ বলে ৪৪ রান করে ম্যাচ সেরা হয়েছেন ডেভিড। তবে প্রথম দুই ম্যাচের পরেই এই ডেভিডকে বাদ দিয়েছিল মুম্বই। বিশাল দামে কেনার পরেও, তরুণ প্রতিভাকে দলের কম্বিনেশনে ম্যাচ করাতে পারেনি মুম্বই। অধিনায়ক রোহিত শর্মার এই সিদ্ধান্ত যে ভুল ছিল এবং তিনি দল নির্বাচন করতেও ভুল করেছেন তা স্পষ্ট জানিয়ে দিচ্ছেন দুই প্রাক্তনী ইয়ান বিশপ ও ড্যানিয়েল ভেত্তোরি।

ESPNCricinfo-কে বিশপ বলেন, ‘আমি যাদের সঙ্গে কাজ করি, তারা সকলেই আমায় জিজ্ঞেস করছিলেন টিম ডেভিড কোথায়। ও এই দুই ম্যাচেই প্রমাণ করে দিয়েছে কেন ওকে আগেও খেলানো উচিত ছিল। মুম্বই ইন্ডিয়ান্স যখন রিভিউ করবে, তখন ওরা বুঝতে পারবে যে মরশুমের প্রথম ভাগে ওরা দল নির্বাচনে কত ভুল করেছিল। ডেভিড এখনও তরুণ এবং নিজের সেরা সময়ের দিকে এগোচ্ছে। ওকে দমিয়ে না রেখে নিজেকে মেলে ধরার সুযোগ দেওয়াটা দরকার।’

ভেত্তোরিও প্রায় একইরকম কথা বলেন। ‘এই ইনিংসটা দারুণ ছিল। শামি, ফার্গুসনদের বিরুদ্ধে ও কত সহজে রান করল। এক বলেই স্লগ করেনি, নিজের শক্তির ব্যবহার করেছে। দলে দুই বিদেশির জায়গা থাকলেও এমন প্রতিভাবান একজনকে বাইরে বসিয়ে রাখার কারণটা জানা দরকার। ও অন্যান্য লিগে আগেও এমনভাবে বাদ পড়ার পর ফিরে এসেছে।’ মত প্রাক্তন নিউজিল্যান্ড অলরাউন্ডারের। 

বন্ধ করুন