বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: MI-কে রক্ষা করতে নেটে দেখা মিলল নতুন বাঁ-হাতি বোলারের, চেনেন এনাকে?
মুম্বই ইন্ডিয়ান্সের নেটে কে এই বাঁ-হাতি বোলার? ছবি- স্ক্রিনগ্র্যাব।

IPL 2022: MI-কে রক্ষা করতে নেটে দেখা মিলল নতুন বাঁ-হাতি বোলারের, চেনেন এনাকে?

  • মরশুমে আটটি ম্যাচ খেলে সবকয়টিতেই পরাজিত হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স।

আইপিএলের রেকর্ড চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের এবারের মরশুমটা একেবারে ভয়াবহ কাটছে। এখনও পর্যন্ত আটটি ম্যাচ খেলে, প্রতিটিতেই পরাজিত হয়েছে পল্টনরা। দলের বোলিং ব্যর্থতা সকলের চোখের সামনেই স্পষ্ট। এরই মাঝে মুম্বইয়ের নেটে বল করতে দেখা গেল এক নতুন বাঁ-হাতি বোলারকে।

ড্যানিয়েল স্যামস বা টাইমাল মিলস নন, এই বোলার অন্য একজন। তাঁর বোলিং করার ভিডিয়োও নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছে মুম্বই। এই বোলার আর কেউ নন, জসপ্রীত বুমরাহ। বিশ্বের অন্যতম সেরা পেসার ডান হাতে বল করে ব্যাটারদের কুপোকাত করতে দক্ষ। তবে তিনি যে বাঁ-হাতেও এত ভাল বল করেন, তা হয়তোই এর আগে কেউ জানত। ভিডিয়োয় বুমরাহর পাশে দাঁড়ানো স্যামসকেও বলতে শোনা যায়, ‘ও বাঁ-হাতে বল করে নাগাড়ে তিনবার উইকেট ভেঙে দিয়েছে।’

(আইপিএলের টাটকা খবর, সূচি, ফলাফল, পয়েন্ট টেবিল ও দুর্দান্ত সব ছবি দেখুন হিন্দুস্তান টাইমস বাংলায়)

এই ভিডিয়ো প্রমাণ করে দেয় বাঁ-হাতেও বুমরাহ কিন্তু বলটা মন্দ করেন না। মুম্বইয়ের মরশুমটা খুবই খারাপ গেলেও, অনুশীলনে দলের মধ্যে হালকা মেজাজ বজায় রেখে খেলোয়াড়দের মন ভুলিয়ে রাখার চেষ্টায় রয়েছেন সকলে। সেই মতোই মজা করে একটু বাঁ-হাতে বল করেন বুমরাহ। তবে এ মরশুমে ম্যাচে কিন্তু তাঁর পারফরম্যান্স একেবারেই আহামরি নয়। আট ম্যাচে ৪৫.৮০ গড়ে মাত্র পাঁচটি উইকেট নিয়েছেন বুমরাহ। মুম্বইকে এই দুঃস্বপ্ন থেকে বের হতে বুমরাহর ফর্মে ফেরা নিঃসন্দেহে সবথেকে জরুরি।

বন্ধ করুন