বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: রাজস্থানের বিরুদ্ধেই কি ফিরছেন সূর্যকুমার? বড় আপডেট দিলেন জাহির খান
জাহির খান ও সূর্য়কুমার যাদব। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স।

IPL 2022: রাজস্থানের বিরুদ্ধেই কি ফিরছেন সূর্যকুমার? বড় আপডেট দিলেন জাহির খান

  • আঙুলের চোটের জন্য বেশ কয়েকদিন মাঠের বাইরে ছিলেন মুম্বই ইন্ডিয়ান্স তথা ভারতীয় দলের তারকা সূর্যকুমার।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচেই হারতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে। দলের মিডল অর্ডারও খুব একটা ভাল পারফর্ম করেনি। সত্যি বলতে দলে সূর্যকুমার যাদবের অনুপস্থিতি সাফ বোঝা গিয়েছে। তবে বৃহস্পতিবারই (৩১ মার্চ) মুম্বইয়ের হয়ে প্রথমবার অনুশীলনে নামেন সূর্য। তিনি কি তাহলে পরের ম্য়াচেই মাঠে নামবেন?

আঙুলের চোটের কারণে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে নিজের পুনর্বাসন প্রক্রিয়া চালানোয় প্রথম ম্য়াচে খেলা হয়নি সূর্যর। শনিবার (২ এপ্রিল) রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে মুম্বই। সেই ম্যাচের আগে সূর্যর বিষয়ে কথা বলতে গিয়ে ফ্রাঞ্চাইজির ক্রিকেট অপারেশনের ডিরেক্টর জাহির খান জানান, ‘সূর্যকুমারকে আমরা রিটেন করেছিলাম এবং ও দলের হয়ে মরশুমের পর মরশুম দারুণ পারফর্ম করেছে। আমরা সকলেই ওর মাঠে ফেরার দিকে অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছি। হ্যাঁ, পরের ম্যাচে ও মাঠে নামতে পারবে।’

২০১৮ সালে মুম্বই ইন্ডিয়ান্স দলে যোগ দেওয়ার পর থেকে এক থেকে ছয়, সব পজিশনেই ব্যাটিং করেছেন সূর্য। এর ফলে দলের কাছে অনেক বিকল্প রাস্তা খুলে গেলেও জাহির স্পষ্ট জানিয়ে দেন সাম্প্রতিক সময়ে যা কাজে দিয়েছে, সেই পথেই দল বজায় থাকবে। ‘এমন বিকল্প থাকাটা সবসময়ই লাভদায়ক। পরিকল্পনা তৈরির ক্ষেত্রে এর ফলে কিন্তু বেশ সুবিধাই হয়। সুতরাং, পরিস্থিতি, ম্যাচের সময়, ইত্যাদি দেখে একটু পরীক্ষা করা যেতেই পারে। তবে বর্তমানে আমরা তেমন কিছু না ভেবে, যা অতীতে সাফল্য দিয়েছে, তাই ধরে রাখতে চাই।’ দাবি জাহিরের।

বন্ধ করুন