বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: শুরুটা খারাপ করেও কোন জাদুবলে মরশুম শেষে জ্বলে উঠল ব্যাট, খোলসা করলেন টিম ডেভিড

IPL 2022: শুরুটা খারাপ করেও কোন জাদুবলে মরশুম শেষে জ্বলে উঠল ব্যাট, খোলসা করলেন টিম ডেভিড

দিল্ল ক্যাপিটালসের বিরুদ্ধে ব্যাটিংরত টিম ডেভিড। ছবি- আইপিএল।

২০০-র অধিক স্ট্রাইক রেট ও ৩৭-র অধিক গড়ে এ মরশুমে মোট ১৮৬ রান করেছেন ডেভিড।

এ বারের মরশুমটা মুম্বই ইন্ডিয়ান্সের জন্য একেবারেই ভাল কাটেনি। তবে খারাপ মরশুমে মুম্বইয়ের যে গুটিকয়েক খেলোয়াড় প্রভাবিত করেছেন, তাদের মধ্যে অন্যতম হলেন টিম ডেভড। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে পল্টনদের মরশুমের শেষ ম্যাচে ফের একবার জ্বলে উঠল টিম ডেভিডের ব্যাট।

শনিবার (২১ মে) টিম যখন ক্রিজে নামেন, তখন মুম্বইয়ের জয়ের জন্য ৩৩ বলে ৬৫ রানের প্রয়োজন ছিল। ব্যাটে নেমেই ঝড় তোলেন তিনি। মাত্র ১১ বলে দুইটি চার ও চারটি ছক্কার দৌলতে ৩৪ রান করে একেবারে পরিস্থিতি বদলে ফেলেন টিম। পরিণামে সহজেই পাঁচ উইকেটে ম্যাচ জিতে নেয় মুম্বই। অথচ মরশুমের শুরুটা একেবারেই আহামরি করতে পারেননি টিম। দল থেকে তাঁকে বাদও দেওয়া হয়েছিল। কিন্তু শেষের দিকে দলে ফিরেই একাধিকবার ঝোড়ো ইনিংসে ম্যাচের রং বদলেছেন তিনি। ঠিক কোন জিনিসটা বদলে ফেলেন সাফল্য পেলেন তিনি?

দিল্লি ম্যাচের পর টিম বলেন, ‘(বড় শট মারার সময়) আমার মতে নিজের শেপটা ধরে রাখাটা সবসময়ই ভীষণই গুরুত্বপূর্ণ। আমি শুরুর দিকে একটু বেশিই ঝুঁকে গিয়ে বল হাওয়ায় মারার চেষ্টা  করছিলাম। তাই ওই জায়গাটায় কাজ করে আমি যতটা সম্ভব বলের উপরে থেকে শট মারার চেষ্টা করেছি।’ এদিন ইশানের পরামর্শই তাঁর ইনিংসে সহায়তা করেছে বলেও জানান টিম। ‘ইশান ক্রিজ ছাড়ার সময় আমায় বলে যে ততক্ষণে উইকেটটা পাটা হয়ে গিয়েছে। মন্থর গতির বল পিচে একটু থেমে আসছে বটে, তবে নিজের শেপটা ধরে রেখে নিজের দক্ষতার উপর আস্থা রাখতে হবে। আমার মনে হয় আমি আজ দু'টো ছোট ছক্কা মেরেছি। সুতরাং, ওই দুই ক্ষেত্রে ভাগ্যও একটু সহায়তা করেছে।’ দাবি টিমের।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অভিষেক, রাহুলের হেলিকপ্টারে 'তল্লাশি' চালাল নির্বাচন কমিশনের ফ্লাইং স্কোয়াড লিগশিল্ড জয়ের হাতছানি বাগানের সামনে, প্রথম লেগের ১৪ কার্ডের আতঙ্ক রয়েছে দুই দলেই ভারতের গাজিপুরে রয়েছে লর্ড কর্নওয়ালিসের সমাধি, ঐতিহাসিক স্থানটির এখন হাল কেমন মোদীকে 'বাবা' সম্বোধন, 'রাম বিরোধী' তকমা নিয়ে জবাবি তোপ খড়গের পুলিশকর্তার সঙ্গে 'প্রেম' করছেন না পিঙ্কি, বললেন, 'আমি আর সম্পর্কে জড়াব না...' ‘প্লাস্টিক সার্জারি’র কথা বলে ট্রোল! সপাটে জবাবে ধুয়ে দিলেন ভূমির বোন সমীক্ষা হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.